BRAKING NEWS

পিলাক প্রত্ন ও পর্যটন উৎসব অনুষ্ঠিত হবে ২৩ থেকে ২৫ জানুয়ারী

বিলোনিয়া, ১৫ ডিসেম্বর : পিলাক প্রত্ন ও পর্যটন উৎসব অনুষ্ঠিত হবে ২৩ থেকে ২৫ জানুয়ারী। বুধবার ওই উৎসবকে কেন্দ্র করে অনুষ্ঠিত হয়েছে এক আলোচনা সভা।  অন্যান্য বছরের ন্যায় এইবছরও শান্তির বাজার মহকুমার অন্তর্গত পশ্চিম পিলাক দ্বাদশ শ্রেনী বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হতে চলছে ঐতিহ্যবাহী পিলাক প্রত্ন ও পর্যটন উৎসব ২০২২।

এই মেলাকে কেন্দ্র করে বুধবার শান্তির বাজার মহকুমা শাসকের উদ্যোগে জোলাইবাড়ির পশ্চিম পিলাক দ্বাদশ শ্রেনী বিদ্যালয়ে প্রসাশনিক স্তরের আধিকারিক ও এলাকার লোকজনদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এই আলোচনাসভায় সকলের সিদ্ধান্ত অনুযায়ী মেলার দিনক্ষন বাছাই করা হয়েছে। জানুয়ারী মাসের ২৩, ২৪, ২৫ তারিখ চলবে পিলাক প্রত্ন ও পর্যটন উৎসব ২০২২ ।  

এই মেলাকে কেন্দ্র করে বিভিন্ন লাইন ডিপার্টমেন্ট কিভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন তা নিয়ে আলোচনা করা হয়েছে। পরবর্তী সময়  আলোচনা করে মেলা কমিটির নাম ঘোষনা করা হবে। শান্তির বাজার মহকুমা শাসকের উদ্যোগে আজ প্রথম পর্যায়ে আলোচনা করা হয়েছে। পিলাক প্রত্ন ও পর্যটন উৎসবকে  সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রশাসনের তরফ থেকে সকলের সহযোগিতা আহ্বান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *