BRAKING NEWS

মণিপুরের ইমফলে আইইডি বিস্ফোরণ, হতাহতের খবর নেই

ইমফল, ১৫ ডিসেম্বর (হি.স.) : মণিপুরের রাজধানী ইমফলে এক শক্তিশালী আইইডি বিস্ফোরণের ঘটনা সংগঠিত হয়েছে। তবে সংগঠিত আইইডি বিস্ফোরণে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

আজ বুধবার সকাল প্রায় সাড়ে ছয়টায় (৬:৩০) রাজধানী ইমফলের উপকণ্ঠ লামলং এলাকার টিনসিড রোডে অবস্থিত একটি ফাৰ্মাসির সামনে সংঘটিত হয়েছে এই বিস্ফোরণ। তবে শীতের সকালে বিস্ফোরণ স্থলের আশপাশে মানুষজন না থাকায় সৌভাগ্যবলে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

এদিকে বিস্ফোরণের পর গোটা রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। পাশাপাশি কে বা কারা এই আইইডি বিস্ফোরণ সংগঠিত করেছে, সে সম্পর্কে পুলিশ তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত, গত ১৩ নভম্বর রাজ্যের চূড়াচাঁদপুর জেলার সিংঘাট মহকুমার এস সেখেন গ্রামে ভারত-মায়ানমার সীমান্তবর্তী ৪৩ নম্বর পিলারের কাছে জঙ্গি হামলায় আধা-সেনাবাহিনী ৪৬ নম্বর আসাম রাইফেলসের কমান্ডিং অফিসার কর্নেল বিপ্লব ত্রিপাঠী (৪০), তাঁর পত্নী অনুজা (৩৮) ও পুত্র আবির (৫) এবং কুইক রিঅ্যাকশন টিমের চার জওয়ানের মৃত্যু হয়েছিল। এর পর ১৮ নভেম্বর ভোর প্রায় চারটা নাগাদ পশ্চিম ইমফল জেলার কইরেংগেই এলাকায় কে বা কারা একটি শক্তিশালী বোমা বিস্ফোরণ সংগঠিত করেছিল। তবে সেদিনের বিস্ফোরণে কেউ হতাহত হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *