BRAKING NEWS

প্রতি বুথে সিসিটিভি, স্বাগত জানালেন পার্থ চট্টোপাধ্যায়

কলকাতা, ১৪ ডিসেম্বর (হি. স.) : হাইকোর্টের প্রধান বিচারপতির নির্দেশে নির্বাচন কমিশনকে ১৪৪টি বুথে সিসিটিভি লাগাতে হবে। বিষয়টিকে স্বাগত জানালেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

মঙ্গলবার তিনি বলেন, সিসিটিভি লাগানো ভাল। তবে, তৃণমূল সারা বছর মানুষের সঙ্গে থাকে এবং সেই কারনেই মানুষ তৃণমূলের সঙ্গে আছে। তৃণমূলের এই বিশ্বাস আছে যে মানুষ তাদেরকেই আশীর্বাদ করেন। কলকাতা পুরসভার ১১৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী কাকলি বাগের সমর্থনে মঙ্গলবার নিউ আলিপুর স্টেট ব্যাংক পার্ক থেকে হুড খোলা গাড়িতে প্রার্থীকে নিয়ে প্রচারে বেরোন পার্থ চট্টোপাধ্যায়।

সোমবার ১৭ জন বাংলাদেশি অনুপ্রবেশকারীর গ্রেফতারি নিয়ে বিজেপি বলেছে তৃণমূল ভোটব্যাঙ্ক বাড়ানোর জন্য বাংলাদেশীদের এই দেশে ঢোকাচ্ছে। এই বিষয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন যে বিজেপি যা খুশি বলতে পারে। বিধানসভা নির্বাচনে বিজেপি যা করেছিল সেটা মানুষের সামনে পরিষ্কার। তৃণমূলের এইসব ছোটখাটো কথা শোনার সময় নেই। তাঁরা মানুষের সমর্থনে চলেন। তৃণমূলের সঙ্গে মানুষ আছে এবং মমতা বন্দ্যোপাধ্যায় আছে। প্রচারে বেরিয়ে পার্থ চট্টোপাধ্যায় সিঙ্গুরে বিজেপির ধরনা সম্পর্কে বলেন যে ভোটের সময় লোকে ভোট করে। সেখানে কলকাতা পুরসভার ভোটের সময়ে মাঠ ছেড়ে বিজেপি অন্য জায়গায় গেছে। এটার মানে তারা বুঝে নিয়েছে যে নির্বাচনে তারা শূন্য পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *