BRAKING NEWS

10323: চাকুরীচ্যূতির পত্র অথবা চাকুরিতে পুনর্বহাল, দাবি জয়েন্ট মুভমেন্ট কমিটির

আগরতলা, ১৩ ডিসেম্বর : চাকরিচ্যুত শিক্ষকদের প্রত্যেককে চাকুরীচ্যূতির পত্র অথবা চাকুরিতে পুনর্বহাল করার জোরালো দাবি জানিয়েছে জয়েন্ট মুভমেন্ট কমিটি। সোমবার শিক্ষা অধিকর্তার সঙ্গে সাক্ষাৎ করে এই দাবি জানিয়েছেন তারা।

১০৩২৩ জয়েন্ট মুভমেন্ট কমিটির পক্ষ থেকে আজ শিক্ষাভবনে শিক্ষা অধিকর্তার নিকট সাক্ষাৎ করে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়। কি কারণে তাদেরকে চাকুরিচ্যুত করা হয়েছে সেই বিষয়ে জানতে যান তারা। চাকরিচ্যুত ১০৩২৩  শিক্ষকদের পুনরায় চাকরিতে বহাল করার দাবি জানিয়েছে জয়েন্ট মুভমেন্ট কমিটি।

শিক্ষা অধিকর্তার অফিস থেকে বেরিয়ে সংগঠনের নেতৃবৃন্দ জানান, কোন মামলায় চাকুরিচ্যুত করা হয়েছে সে সম্পর্কে তাদেরকে লিখিতভাবে জানাতে হবে। প্রত্যেককে পৃথক পৃথকভাবে চাকুরীচ্যূতির পত্র দিতে হবে। শিক্ষা দপ্তর এ বিষয়ে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে পৃথক পৃথকভাবে চাকুরীচ্যূতির পত্র দিতে ব্যর্থ হলে তাদেরকে পুনরায় চাকরিতে বহাল করার জন্য জোরালো দাবি জানিয়েছে জয়েন্ট মুভমেন্ট কমিটি।

নেতৃবৃন্দ আরো জানান, গত ১০ নভেম্বর তারা শিক্ষা অধিকর্তার কাছে এসমস্ত বিষয় উল্লেখ করে স্মারকলিপি দেওয়া হয়েছিল। এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো সদুত্তর মেলেনি। সোমবার শিক্ষা অধিকর্তা চান্দনি চন্দ্রনের সঙ্গে সাক্ষাৎ করে চাকরিচ্যুত শিক্ষকরা আরো জানতে চান, একই চাকুরী নীতিতে ২০১২ সালে বিজ্ঞান শিক্ষকরা নিযুক্ত হয়েছিল। তাদেরকে কেন চাকরিতে বহাল রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *