BRAKING NEWS

Trinamool Congress: তৃনমূলে যোগ দিলেন ২৭ পরিবারের ৯৩ জন ভোটার

আগরতলা, ১৩ ডিসেম্বর : সোমবার আগরতলায় পুর নিগম এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মীদের নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় ধলাই জেলা থেকে ২৭ পরিবারের ৯৩ জন ভোটার তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তৃণমূল কংগ্রেসের রাজ্যে সাংগঠনিক তৎপরতা আরো বৃদ্ধি করার ওপর গুরুত্ব আরোপ করেছে। আগরতলা শহর এবং রাজ্যের বিভিন্ন স্থানে কর্মীসভা সহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এই কর্মসূচির অংশ হিসেবে সোমবার আগরতলায় আগরতলা পৌর নিগম এলাকার কর্মীদের নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মী সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, সংসদ সুস্মিতা দেব এবং তৃণমূল কংগ্রেসের রাজ্য স্টিয়ারিং কমিটির কনভেনার সুবল ভৌমিক সহ অন্যান্য নেতৃবৃন্দ। কর্মী সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, তৃণমূল কংগ্রেস আগামী কুড়ি ডিসেম্বর রাজ্যের প্রতিটি অফিসে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করবে। ৫ জানুয়ারি রাজভবন অভিযানের ডাক দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, পয়লা জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস। এবছর রাজ্যে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস যথাযোগ্য মর্যাদায় নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হবে। এ উপলক্ষে রক্তদান শিবির সহ নানা সামাজিক কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন। সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেসের রাজ্য স্টিয়ারিং কমিটির কনভেনার বলেন, কর্মীসভায় ধলাই জেলার সামু ব্লগ এলাকা থেকে ২৭ পরিবারের ৯৩ জন ভোটার তৃণমূল কংগ্রেসে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন। আগরতলায় আয়োজিত কর্মীসভায় আমবাসা পুর পরিষদে তৃণমূল কংগ্রেসের একমাত্র নির্বাচিত সদস্যকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *