BRAKING NEWS

ঐতিহাসিক জয় : বিপ্লব দেব

আগরতলা, ২৮ নভেম্বর (হি. স.) : ত্রিপুরা আজ এক ঐতিহাসিক জয়ের সাক্ষী রইল। যাঁরা ত্রিপুরার ক্ষতি করতে চেয়েছিলেন, পুর ও নগর সংস্থা নির্বাচনে বিজেপিকে জয়ী করে তাঁদের যোগ্য জবাব দিয়েছেন রাজ্যবাসী। আজ নির্বাচনী ফলাফল ঘোষণা হওয়ার পর দ্ব্যর্থহীন ভাষায় একথা বলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।


এদিন সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুন্ডা, উপ মুখ্যমন্ত্রী জিষ্ণু দেব্বর্মা, সাংসদ রেবতী ত্রিপুরা এবং বিজেপি প্রদেশ সভাপতি ডা: মানিক সাহাকে পাশে বসিয়ে নির্বাচনে অভূতপূর্ব বিজয়ের আনন্দ ভাগ করে নেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি বলেন, ত্রিপুরেশ্বরী মায়ের পুন্যভূমির যাঁরা ক্ষতি করতে চেয়েছিলেন, আজ তাঁদের যোগ্য জবাব দিয়েছেন ত্রিপুরাবাসী। ভোটের ফলাফলে প্রতিফলিত হয়েছে, মানুষ উন্নয়নের পক্ষে রয়েছেন। তাই, বিজেপিকে ৯৮.৫০ শতাংশ আসনে জয়যুক্ত করে ত্রিপুরাবাসী উপহার দিয়েছেন।


তাঁর কটাক্ষ, ত্রিপুরাকে বদনাম করার চেষ্টায় যাঁরা ছিলেন, তাঁরা দেখুক কৈলাসহর অথবা সোনামুড়ায় সংখ্যালঘু এলাকাতেও মানুষ উন্নয়নের পক্ষে আস্থা প্রদর্শন করেছেন। তিনি বলেন, গত কয়েকদিন ধরে ত্রিপুরাকে বদনাম করার চেষ্টা হচ্ছে। তাঁর দাবি, বিজেপির জয়ের পেছনে ত্রিপুরায় ঐতিহ্যগত এবং সাংস্কৃতিক ঐক্য অন্যতম কারণ। সাথে তিনি যোগ করেন, কঠোর পরিশ্রম এবং একাগ্রতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তৈরী মঞ্চই বিজেপিকে জয়ের স্বাদ পেতে সাহায্য করেছে। এদিকে, পুর নির্বাচনে বিরাট সাফল্যের জন্য অসমের মুখ্যমন্ত্রী ড. হিমন্ত বিশ্ব শর্মা ত্রিপুরার মুখ্যমন্ত্রী এবং ত্রিপুরা প্রদেশ বিজেপিকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রসঙ্গত, ২২২টি আসনে বিজেপি একাই ২১৭ আসনে জয়ী হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *