BRAKING NEWS

Man City win by 5 goal : প্রিমিয়ার লিগে ম্যান সিটির ৫ গোলের জয়

ম্যাঞ্চেস্টার, ২২ আগস্ট (হি.স.) : প্রিমিয়ার লিগে পাঁচ গোলের দাপুটে জয় পেল ম্যাঞ্চেস্টার সিটি। গত ম্যাচের হারের যন্ত্রণা ভুলে কিছুটা এগোনোর অনুপ্রেরণা জোগাল পেপ গুয়ার্দিওলার দলকে।

প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচ হেরে যাওয়া ম্যাঞ্চেস্টার সিটি দ্বিতীয় ম্যাচে খোঁচা খাওয়া বাঘের মতোই ফিরে এল। নরউইচ সিটির বিরুদ্ধে গুরুত্নপূর্ণ ম্যাচে ৫-০ গোলে জিতেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ম্যাচের সাত মিনিটের মাথায় প্রতিপক্ষের ডিফেন্ডার টিম ক্রুলের আত্মঘাতী গোলে এগিয়ে গিয়েছিল ম্যান সিটি। ২২ ও ৬৪ মিনিটের মাথায় জয়ী দলের হয়ে দ্বিতীয় ও তৃতীয় গোল করেন যথাক্রমে জ্যাক গ্রেলিশ ও আইমেরিক লাপোর্তে। ৭১ ও ৮৪ মিনিটের মাথায় গোল করে ম্যান সিটির বড় জয় নিশ্চিত করেন রাহিম স্টারলিং ও রিয়াদ মাহারেজ। এই জয়ের ফলে ৩ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ তালিকার পঞ্চম স্থানে উঠে এসেছে ম্যান সিটি।


অন্যদিকে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচ ড্র করেই সন্তুষ্ট থাকতে হল লিওনেল মেসিহীন বার্সেলোনাকে। প্রথমার্ধে গোল করার বেশ কয়েকটি মোক্ষম সুযোগ হাতছাড়া করে অ্যাথলেটিক ক্লাবও। ফলে গোলশূন্য অবস্থায় শেষ হয় ওই অর্ধ। দ্বিতীয়ার্ধে দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়। বারবার আক্রমণে উঠে প্রতিপক্ষের রক্ষণভাগকে বারবার বিপদের মুখে ঠেলে দেয় বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *