BRAKING NEWS

Thefts and robberies at GB : জিবিতে চুরি ছিনতাই, নিরাপত্তা নিয়েও প্রশ্ন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩১ জুলাই।। রাজ্যের প্রধান হাসপাতাল জিবিতে চুরি ছিনতাই এর ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে। হাসপাতালে চিকিত্সা করাতে আসা রোগী ও তাদের আত্মীয় পরিজনদের নিরাপত্তা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। জিবি হাসপাতাল চত্বরে প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠেছে। প্রতারকদের খপ্পরে পড়ে অনেকেই টাকাপয়সা মোবাইলফোনসহ মূল্যবান সামগ্রী হারাচ্ছেন। শনিবার এ ধরনের একই ঘটনা ঘটেছে হাসপাতাল চত্বরে।

জানা যায় এক যুবক হাসপাতালে রোগী দেখতে আসা এক মহিলার কাছে তার মোবাইল ফোনটি চায় অপর একজনের সঙ্গে একটু কথা বলার জন্য। সহজ-সরল ওই মহিলা যুবকের হাতে ফোন দিলে সে ফোন নিয়ে পালিয়ে যায়।ফোন করার নাম করে মন্দিরা দাস নামে এক মহিলার কাছ থেকে মোবাইল নিয়ে চম্পট দেওয়ার ঘটনায় মুহূর্তেই জিবি হাসপাতাল চত্বরে তীব্র ক্ষোভের সঞ্চার হয়। জানা যায় প্রতারিত মহিলার বাড়ি খয়েরপুর এলাকায়। মন্দিরা দাস নামে ওই মহিলা তার আত্মীয়কে নিয়ে আসে জিবি হাসপাতালে গিয়েছিলেন। এমন সময় হঠাৎ করে এক যুবক ওই মহিলার কাছ থেকে ফোন করার নাম করে মোবাইল নেয়। কিন্তু কথা বলার ছলে ওই যুবক মোবাইলটি নিয়ে হাসপাতাল চত্বর থেকে পালিয়ে যায় ।

জানা যায় মোবাইলটির মূল্য ১৫হাজার টাকা ।এই ঘটনাকে কেন্দ্র করে জিবি হাসপাতাল এর নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেন ওই মহিলা ।সেখানে কর্মরত ছিল বেসরকারি নিরাপত্তাকর্মী, পুলিশ কর্মী এবং টিএসআর বাহিনীর অস্তিত্ব নিয়েও প্রশ্ন তুলেছেন ওই মহিলা। জিবি হাসপাতাল চত্বর থেকে প্রায়ই এ ধরণের চুরি ছিনতাইয়ের ঘটনা ঘটে চলেছে। পরপর এসব ঘটনা নিরাপত্তা কর্মীরা তাদের টিকির নাগালও পাচ্ছে না। এসব ঘটনা ঘিরে হাসপাতালে চিকিৎসা করাতে আসা রোগী ও তাদের পরিবারের লোকজনদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *