Died after being electrocuted : বিশালগড় থানা এলাকার আমবাগানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ জুলাই।। বিশালগড় থানা এলাকার আমবাগানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার । মৃত মহিলার নাম নীলিমা দাস ।বয়স ৪৫ বছর। শুক্রবার সকালে নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় মাঝবয়সী মহিলার। ঘটনা বিশালগড় থানা এলাকার আমবাগানে।

বাড়ির লোকজন মহিলাকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ায় তড়িঘড়ি বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা যায় ,তাদের বাড়ি উদয়পুর মহারানী এলাকায়। ওই মহিলার স্বামী দীর্ঘদিন যাবত মহিলার সাথে থাকেন না। তাই ওই মহিলা দুই পুত্র সন্তানকে নিয়ে বিশালগড় থানাধীন আমবাগান এলাকার বাসিন্দা মিনাল দেবনাথ এর বাড়িতে ভাড়া থাকেন। আজ সকালে মহিলা স্নান করে ঠাকুর পূজা দিয়ে কাপড় ছড়াতে গিয়ে বিদ্যুৎ পিষ্ট হন।

পরবর্তী সময়ে বাড়ির লোকজন তড়িঘড়ি বিশালগড় মহাকুমা হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে মহিলার দেহ ময়না তদন্তের জন্য বিশালগড় মহকুমা হাসপাতাল মর্গে রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে ওই মহিলা ভাড়া বাড়িতে থেকে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহিলার মৃত্যুর সংবাদে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। বিশালগড় থানার পুলিশ এ ব্যাপারে অস্বাভাবিক মৃত্যু জনিত মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *