BRAKING NEWS

Expelled from the BJP : বুথ সভাপতিকে বিজেপি দল থেকে বহিষ্কার করা হয়েছে

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ৯ জুন।। নারীঘটিত কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ায় কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের ২২৪ নং বুথের বুথ সভাপতিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার নাম শ্যামল সরকার। কৃষ্ণপুর মন্ডল সভাপতি তাকে দল থেকে বহিষ্কারের কথা ঘোষণা করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কথাও বলেছেন তিনি। মন্ডল সভাপতি আরো বলেন,অন্যায় অন্যায়ই। অন্যায়ের পক্ষে বিজেপি দল কথা বলে না। আমরা চাই ধর্ষক শ্যামল সরকারকে অবিলম্বে গ্রেফতার করে যাতে কঠোর শাস্তি প্রদান করা হয়।

২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি মন্ডল এবং মহিলা মোর্চার মন্ডলের তরফ থেকে তেলিয়ামুড়া থানার ও.সি নাড়ুগোপাল দেবের কাছে ডেপুটেশন প্রদানকালে এমনটাই বললেন ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের মন্ডল সভাপতি নির্মল সরকার।খবরে জানা যায়, ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের ২৪ নং বুথের সভাপতির বিরুদ্ধে ১৬ বছর বয়সি এক নাবালিকাকে ধর্ষণ এবং সাত মাসের অন্তঃসত্ত্বা করার গুরুতর অভিযোগ উঠেছে। ঘটনাকে ঘিরে নাবালিকা ধর্ষিতা মেয়ের পরিবারের তরফ থেকে তেলিয়ামুড়া থানায় মামলা করা হয়। মামলা করার প্রায় ৪৮ ঘন্টা অতিক্রান্ত হলেও এখন পর্যন্ত ধর্ষক কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের ২৪ নং বুথের সভাপতি শ্যামল সরকার পলাতক। তাকে এখনো তেলিয়ামুড়া থানার পুলিশ গ্রেফতার করতে পারেনি।


ধর্ষক শ্যামল সরকারকে অবিলম্বে গ্রেপ্তার করার দাবিতে তেলিয়ামুড়া থানায় এক ডেপুটেশন প্রদান করল ২৯ কৃষ্ণপুর বিধানসভার মন্ডল সভাপতি নির্মল সরকারের নেতৃত্বে এবং মহিলা মোর্চার পক্ষ থেকে এক প্রতিনিধি দল।ডেপুটেশন প্রদান কালে মন্ডল সভাপতি নির্মল সরকার জানিয়েছেন বিজেপি দল কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না। ধর্ষক শ্যামল সরকারকে অবিলম্বে গ্রেফতার করে যাতে তাকে কঠোর শাস্তি প্রদান করা হয় সেই দাবি জানিয়েছেন তারা। এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের মন্ডল সভাপতি নির্মল সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *