BRAKING NEWS

সাংগঠনিক বিষয়ে বি এল সন্তোষের সাথে আলোচনা বিপ্লব দেবের

আগরতলা, ১৬ জুলাই (হি. স.) : ত্রিপুরায় মন্ত্রিসভায় রদবদলের জল্পনার মাঝে দিল্লি সফররত মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বিজেপি সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষের সাথে দেখা করেছেন। এক টুইট বার্তায় নিজেই তিনি ওই সাক্ষাতের বিষয়ে জানিয়েছেন। তবে, সাংগঠনিক বিষয়ে চর্চায় বি এল সন্তোষের সাথে সাক্ষাত, দাবি করেন তিনি। তাঁর আরও দাবি, ত্রিপুরার সাংগঠনিক বিষয়ে বি এল সন্তোষের কাছে সবিস্তারে তুলে ধরেছেন তিনি। তাতে, চলমান উন্নয়ন কর্মযজ্ঞ এবং জনমুখী পদক্ষেপগুলি মুখ্য আলোচ্য বিষয় ছিল।


বিপ্লব দেব সামাজিক মাধ্যমে লেখেন, আজ বিজেপি সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক সংগঠন বি এল সন্তোষের সাথে দেখা করে অত্যন্ত আনন্দিত হয়েছি। ত্রিপুরায় দলের কর্মযজ্ঞ এবং জনমুখী পদক্ষেপ সম্পর্কে তাকে অবগত করেছি। তাঁকে আশ্বস্থ করেছি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশনায় ত্রিপুরা সরকার মানুষের জন্য কাজ করে চলেছে। সাথে তিনি যোগ করেন, আজ বি এল সন্তোষের কাছ থেকে দলকে ত্রিপুরায় আরও মজবুত করার জন্য বহু মূল্যবান পরামর্শ এবং সহযোগিতার আশ্বাস গ্রহণ করেছি।


রাজনৈতিক মহলে এখন চর্চা শুরু হয়েছে, দলের কেন্দ্রীয় সাংগঠনিক নেতার সাথে দেখা করে মন্ত্রিসভায় রদবদল নিয়েও নিশ্চই আলোচনা করেছেন। কারণ আজকে তিনি প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *