BRAKING NEWS

লংকায় ডাক্তারকে গণপিটুনি, গ্রেফতার এক হামলাবাজ, সব দুষ্কৃতীকে ধরতে এসপিকে কড়া নির্দেশ, ঘটনার সঙ্গে কাউকে ছুট নয়, হুমকি মুখ্যমন্ত্রীর

লংকা (অসম), ১ জুন (হি.স.) : কোভিডে আক্রান্ত জনৈক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে লংকার উদালি হাসপাতালে তুলকালাম কাণ্ড এবং কর্তব্যরত ডাক্তারকে গণহারে পিটুনির সঙ্গে জড়িত এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। জানিয়েছেন অতিরিক্ত ডিজিপি (আইন-শৃঙ্খলা তথা স্পেশাল ডিজিপি আইপিএস জিপি সিং। টুইট করে এই খবর জানিয়ে জিপি সিং আরও জানান, ঘটনার সঙ্গে জড়িত সকলকে অনতিবিলম্বে গ্রেফতার করতে হোজাইয়ের পুলিশ সুপারকে নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে গৃহ দফতরের দায়িত্বপ্রাপ্ত মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা নৃশংস ঘটনার তীব্র নিন্দা করে তাঁর অফিশিয়াল টুইটার হ্যান্ডলে কালো রঙের ওপর রিভার্সে সাদা রং দিয়ে লিখেছেন, প্রথমসারির যোদ্ধাদের ওপর বর্বরোচিত হামলা কোনও অবস্থায় সহ্য করা যায় না। অপরাধীদের পাকড়াও করে যথোপযুক্ত শাস্তি দিয়ে নিগৃহীতকে ন্যায় পাইয়ে দেওয়ার অঙ্গীকার করেছেন মুখ্যমন্ত্রী ড. শর্মা। 


কোভিডে আক্রান্ত জনৈক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে লংকার উদালি হাসপাতালে তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন উত্তেজিত জনতা। একাংশ উত্তেজিত জনতা কিল-ঘুঁষি, লাথি, স্টিলের থালা, বাঁশ দিয়ে বেধম মেরেছেন কর্তব্যরত ডাক্তারকে। মেজেতে ফেলে প্রাণঘাতী গণপিটুনির শিকার হয়েছেন ডা. সেউজ কুমার সেনাপতি। তাঁকে উন্নত চিকিৎসার জন্য নগাঁওয়ে ভোগননী ফুকননী অসামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। 

লংকায় ডাক্তারকে গণপিটুনি


ঘটনা সংঘটিত হয়েছে আজ মঙ্গলবার লংকার উদালিতে অবস্থিত কোভিড হাসপাতালে। কোভিডে আক্রান্ত রোগী লংকার ২ নম্বর পিপলপুখুরি গ্রামের জনৈক গিয়াস উদ্দিনের মৃত্যুকে কেন্দ্ৰ করে সংঘটিত হয়েছে অবাঞ্ছিত ঘটনাটি। জানা গেছে, আজ সকালে সংকটজনক অবস্থায় গিয়াস উদ্দিনকে উদালির কোভিড হাসপাতালে এনে ভরতি করা হয়েছিল। হাসপাতালে নিয়ে আসার পর যথারীতি তাঁর চিকিৎসা শুরু করেন কর্তব্যরত ডাক্তার, নার্স এবং অন্য চিকিৎসাকর্মীরা। কিন্তু দুপুরের দিকে রোগীর মৃত্যু ঘটলে উত্তেজিত হয়ে পড়েন তাঁর আত্মীয়স্বজন এবং তাঁদের সঙ্গে আগত ব্যক্তিরা। 


কিল-ঘুঁষি, লাথি, স্টিলের থালা, বাঁশ দিয়ে মারতে সর্বশক্তি প্রয়োগ করেছেন উত্তজিতরা। মারের চোটে গুরুতর আহত হয়েছেন ডা. সেউজ কুমার সেনাপতি, নার্স এবং কয়েকজন চিকিৎসাকর্মী। উত্তেজিত জনতা হাসপাতালের আসবাবপত্রও ভেঙে চুরমার করে দিয়েছেন। বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের দল। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্ৰিত হয়। ইতিমধ্যে গুরুতর আহত ডা. সেউজ কুমার সেনাপতিকে নগাঁওয়ে পাঠিয়ে তদন্ত শুরু করেছে একজনকে গ্রেফতার হোজাই জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *