BRAKING NEWS

কলকাতায় আত্মঘাতী করোনা রোগী, বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

কলকাতা, ১ মে (হি.স.): করোনা আক্রান্ত এক প্রৌঢ়ের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল কলকাতার রিজেন্ট পার্ক এলাকায়। শনিবার রিজেন্ট পার্কের পুঁটিয়ারির বাড়ি থেকে ওই করোনা-রোগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশের প্রাথমিক অনুমান, করোনা আক্রান্ত হওয়ায় মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই প্রৌঢ়। অন্যদিকে গড়িয়াহাট থেকে প্রৌঢ়ার দেহ উদ্ধার করা হয় এদিন। তিনিও করোনায় আক্রান্ত ছিলেন বলে পুলিশ সূত্রে খবর।


রাজ্যজুড়ে দাপিয়ে বেড়াচ্ছে করোনা। প্রতিদিনই প্রায় নতুন রেকর্ড গড়ছে সংক্রামিতের সংখ্যা। পরিস্থিতি যে বেগতিক তা বেশ কিছু ঘটনা সামনে আসার পর থেকেই বোঝা গিয়েছে। কোথায় রাস্তায় পড়ে থাকছে দেহ, তো কোথায় বাড়িতেই বিনা চিকিৎসায় মৃত্যু হচ্ছে। আবার বাড়ির সামনেই দেহ ফেলে চম্পট দিচ্ছেন অ্যাম্বুল্যান্স চালকরা। এমন খবরও উঠে আসছে সচরাচর। শনিবার এমনই দু’টি মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল কলকাতা।


রিজেন্ট পার্কের পুঁটিয়ারির একটি ফ্ল্যাট থেকে ওই প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয় এদিন। প্রতিবেশীদের থেকে জানা গিয়েছে, তিন দিন আগে প্রৌঢ়ের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে বাইরে থেকেই খোঁজখবর রাখছিলেন তাঁরা। কিন্তু শুক্রবার রাত থেকে ডাক-খোঁজ করেএ তেমন কোনও সাড়া-শব্দ না মেলায় সন্দেহ হয় তাঁদের। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ঝুলন্ত দেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান, করোনা আক্রান্ত হওয়ায় মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন ওই প্রৌঢ়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *