BRAKING NEWS

মধ্যপ্রদেশে এনকাউন্টারে নিকেশ দু’জন মাওবাদী, উদ্ধার আগ্নেয়াস্ত্র

মন্দলা (মধ্যপ্রদেশ), ১৩ ফেব্রুয়ারি (হি.স.): মধ্যপ্রদেশের মন্দলায় রাতভর গুলির লড়াইয়ে নিকেশ হয়েছে দু’জন মাওবাদী। নিহত মাওবাদীদের মধ্যে একজন মহিলা। গুলির লড়াই শেষে দু’জন মাওবাদীর দেহ উদ্ধার করার পাশাপাশি একটি সেলফ লোডিং রাইফেল, একটি .৩০৩ রাইফেল এবং একটি. ৩১৫ রাইফেল উদ্ধার করা হয়েছে। নিহত মাওবাদীদের বয়স ২৫-৩০ বছরের মধ্যে। মন্দলা জেলার মতিনালা থানার অন্তর্গত লালপুর গ্রামের কাছে ঘন জঙ্গলে শুক্রবার সন্ধ্যা সাতটা থেকে শনিবার ভোররাত পর্যন্ত চলতে থাকে গুলির লড়াই।


মন্দলা পুলিশ সুপার যশপাল সিং রাজপূত জানিয়েছেন, মন্দলা জেলার মতিনালা থানার অন্তর্গত লালপুর গ্রামের কাছে ঘন জঙ্গলে রাতভর অভিযানে নিকেশ হয়েছে এখন মহিলা-সহ দু’জন মাওবাদী। আত্মরক্ষার জন্য প্রায় ১৫০ রাউন্ড গুলি চালিয়েছে পুলিশ। প্রায় ততধিক গুলি চালিয়েছে মাওবাদীরা। গুলির লড়াই শেষে শনিবার সকালে তল্লাশি চালিয়ে দু’জন মাওবাদীরা দেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও একটি সেলফ লোডিং রাইফেল, একটি .৩০৩ রাইফেল এবং একটি. ৩১৫ রাইফেল উদ্ধার করা হয়েছে। মন্দলা পুলিশ সুপার যশপাল সিং রাজপূত জানিয়েছেন, ছত্তিশগড় লাগোয়া মন্দলায় এই প্রথম এনকাউন্টারে নিকেশ হয়েছে মাওবাদী।

পুলিশের সাফল্যে খুশি নরোত্তম মিশ্র
পুলিশি অভিযানে দু’জন মাওবাদী নিকেশ হওয়ার পর খুশি প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। পুলিশ সুপার এবং সমগ্র টিমকে অভিনন্দন জানিয়েছেন নরোত্তম মিশ্র। স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, তাঁরা স্বীকৃতি এবং পুরষ্কার পাওয়ার যোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *