BRAKING NEWS

উত্তেজনা বারুইপুরে, ছেঁড়া হল বিজেপির পতাকা

বারুইপুর, ২ ফেব্রুয়ারি (হি.স.): মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের নিউ ইন্ডিয়ান মাঠে বিজেপির জনসভা ও যোগদান মেলা। সভায় উপস্থিত থাকবেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়ের মতো বিজেপি নেতৃত্ব। এদিনের সভায় ডায়মন্ড হারবারে বিধায়ক দীপক হালদার-সহ এই জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল, সিপিএম ছেড়ে বহু নেতা-কর্মী যোগদান করবেন বিজেপিতে। ইতিমধ্যেই সভার প্রস্তুতির কাজ শেষ হয়েছে। তবে বারুইপুরে বিজেপির সভার আগেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। 

বিজেপির দলীয় পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বারুইপুর রেল ওভার ব্রিজ-সহ বেশ কয়েকটি ওয়ার্ডে বিজেপির দলীয় পতাকা ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ বিজেপির। বিজেপির যোগদান মেলা ও জনসভাকে ঘিরে পুরো বারুইপুর শহরকে বিজেপির পতাকায় মুড়ে ফেলা হয়েছিল সোমবার। আর সেই অনুষ্ঠান শুরুর আগেই রাতে বিদ্যুৎ সাপ্লাই বন্ধ করে রাতের অন্ধকারে বিজেপির পতাকা ছিঁড়ে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ বিজেপির। এই ঘটনায় তৃণমূলরাই জড়িত বলে দাবি তাঁদের। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে বারুইপুরে।  

বারুইপুর পৌর এলাকার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে বিজেপির পতাকা ফেলে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কোথাও জঙ্গলের মধ্যে কোথাও বা খালে আবার কোথাও বা রাস্তার পাশে ফেলে দেওয়া হয়েছে কয়েকশো পতাকা ও ফ্লেক্স। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি, বিজেপির নিজেদের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের ফলে এই ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *