BRAKING NEWS

বাংলাদেশের শিবগঞ্জে ভটভটি খাদে পড়ে মৃত ৯, আহত আরও ৬ জন

ঢাকা, ১৯ নভেম্বর (হি.স.): বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধানবোঝাই ভটভটি উল্টে খাদে পড়ে নিহত নয়জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের বারিকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- উপজেলার শাহাবাজ ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে আবুল কাসেম (৪০), এরফান আলীর ছেলে বাবুল (২২), তাজামুল হক (৫০) ও তার ছেলে মিঠুন (২৪), কাবিলের ছেলে কারিম (৪০), আমিরুল হকের ছেলে মিলু (৪০), রেহমানের ছেলে আতউল রহমান (২৮), দাইপুকুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩) ও আজিজুলের ছেলে আহাদ (২২)। আহতদের মধ্যে হামদুল (৩০) নামে একজনের নাম জানা গেছে। স্থানীয়রা ও শিবগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বালিয়াদিঘী এলাকার ১৫ জন ধানকাটা শ্রমিক বরেন্দ্র এলাকা থেকে ভটভটি করে ধানসহ বাড়ি ফিরছিলেন। পথে বারিকবাজার এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে খাদে পড়ে ভটভটিটি উল্টে ঘটনাস্থলেই আটজন মারা যান। এ ঘটনায় আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।  

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সাবের উদ্দিন প্রমাণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি ইউনিটকে ঘটনাস্থলে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত আরও সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *