BRAKING NEWS

এখনও সঙ্কটজনক প্রণব মুখোপাধ্যায়, আছেন ভেন্টিলেশন সাপোর্টেই

নয়াদিল্লি, ১৭ আগস্ট (হি.স.) : প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার তেমন কোনও পরিবর্তন হয়নি। এখনও ভেন্টিলেশন সাপোর্টেই আছেন তিনি। সোমবার এমনটাই জানিয়েছে আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতাল ।

রবিবার প্রণব-পুত্র অভিজিত্ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, চিকিত্সায় সাড়া দিচ্ছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। অর্থাত্ আশার আলো দেখা গিয়েছে অভিজিতবাবুর কথায়। সোমবার  আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতাল জানাল, তাঁর শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। এ দিন হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতি জারি করে জানায়, এখন সঙ্কটমুক্ত নন প্রণব মুখোপাধ্যায়। তাঁর স্বাস্থ্যে গুরুত্বপূর্ণ মাপকাঠিগুলি স্থিতিশীল পর্যায়ে রয়েছে। এখনও পর্যন্ত ভেন্টিলেশনেই তাঁকে রাখা হয়েছে। চিকিত্সকদের গভীর পর্যবেক্ষণে রয়েছেন বলে জানানো হয়েছে হাসপাতাল তরফে।

গতকাল সকাল দশটা নাগাদ টুইট করে তাঁর  ছেলে তথা জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায় লিখেছিলেন, “গত রাতে হাসাপাতালে বাবাকে দেখে এসেছি। ভগবানের আশীর্বাদ ও আপনাদের সকলের শুভ কামনায় বাবা আগের থেকে ভাল আছেন। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। শীঘ্রই তিনি আমাদের মধ্যে ফিরে আসবেন।”  

উল্লেখ্য, গত ৯ আগস্ট রাজাজি মার্গের বাড়িতে মাথায় চোট পেয়েছিলেন প্রণব মুখোপাধ্যায়। তারপর তাঁর অস্ত্রোপচার হয় সেনা হাসপাতালে। আর জ্ঞান ফেরেনি। আসে কোভিড পজেটিভ রিপোর্ট। চিন্তা বাড়ে প্রাক্তন রাষ্ট্রপতিকে নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *