BRAKING NEWS

শিবসেনা থেকে বার্তা পেয়েছি, জল্পনা উস্কে দাবি অজিত পাওয়ারের

মুম্বই, ৩ নভেম্বর (হি.স.) : শিবসেনার তরফ থেকে বার্তা এসেছে। রাজনৈতিক জল্পনা উস্কে রবিবার এমনই জানিয়েছেন এনসিপির বর্ষীয়ান নেতা অজিত পাওয়ার।

এদিন অজিত পাওয়ার জানিয়েছেন, ‘কিছুক্ষণ আগে সঞ্জয় রাউথ থেকে মেসেঞ্জ (বার্তা) পেয়েছি। বৈঠকে ব্যস্ত থাকায় জবাব দিতে পারেনি। নির্বাচনের পর এই প্রথম তিনি আমার সঙ্গে যোগাযোগ করলেন। তিনি কেন বার্তা পাঠিয়েছে, তা জানি না। পরে তাঁকে ফোন করব।’

মুখ্যমন্ত্রী পদ নিয়ে টানাপোড়েন জেরে পুরনো জোটসঙ্গী বিজেপির সঙ্গে সম্পর্কে অবনতি হয়েছে শিবসেনার। বিধানসভা নির্বাচন জোটবদ্ধ হয়ে লড়েছিল শিবসেনা-বিজেপি জোট। কিন্তু আড়াই বছর করে মুখ্যমন্ত্রীর পদ ভাগ করে নেওয়ার শিবসেনার দাবিকে নস্যাৎ করে দেয় বড় শরিক বিজেপি। এরপরই সম্পর্কের অবনতি হয়। এদিন সঞ্জয় রাউথ দাবি করেছিলেন যে তাদের কাছে ১৭০ জন বিধায়কের সমর্থন রয়েছে। আগামীদিনে সেই সংখ্যাটা ১৭৫ ছাড়িয়ে যাবে। অন্যদিকে এনসিপি মুখপাত্র নবাব মালিক জানিয়েছেন, সম্মানের সঙ্গে নাকি অপনাম সহ্য করে রাজনীতি করা সেই সিদ্ধান্ত শিবসেনাকেই নিতে হবে। এদিন শিবসেনার তরফ থেকে বার্তা এলেও সেই বার্তায় কি রয়েছে, তা খোলসা করেননি অজিত পাওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *