BRAKING NEWS

টেক্সাসের শপিংমলে বন্দুকবাজের হামলা, নিহত ২০

টেক্সাস, ৪ আগস্ট (হি.স.) :  শপিং মলে বন্দুকবাজের হামলা। নিহত  ২০। গুরুতর জখম ২৬। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাস রাজ্যের এল প্যাসো শহরের একটি শপিং মলে। 
শনিবার স্থানীয় সময় সকাল ১০ নাগাদ স্বয়ংক্রিয় একে ৪৭ রাইফেল হাতে এল প্যাসোর চার মাস পুরনো সিয়েলো ভিসটা মলে ঢুকে বেপরোয়া ভাবে  অবিরাম ধারায় গুলিবর্ষণ করতে থাকে এক বন্দুকবাজ। মলের মধ্যে থাকা ওয়ালমার্ট স্টোরে ঢুকেও গুলি চালায় সে। ঘটনাস্থলে পুলিশ ওই বন্দুকবাজকে নিরস্ত্র করে নিজেদের হেফাজতে নিতে সক্ষম হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা ২০ জনকে মৃত বলে ঘোষণা করেছে। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকেরা। 


ইতিমধ্যে তদন্ত কাজ শুরু করে দিয়েছি পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। প্রশাসনের তরফে জানা বছর প্যাট্রিক ক্রসিয়াস নামে ওই দুষ্কৃতির বাড়ি ডালাসের অ্যালেনের। কালো টি-শার্ট পরে ও হাতে একে৪৭ নিয়ে শপিংমলের ভেতর ঢুকে ছিল ওই আততায়ী। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এল প্যাসোর পুলিশ অধিকর্তা জানিয়েছেন, দৃশ্যগুলি ভয়াবহ ছিল। কি কারণ এই গুলি চালানোর ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে প্যাট্রিক ক্রসিয়াস অভিবাসন নীতি বিরুদ্ধাচরণ করে দীর্ঘদিন ধরে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিল। ধৃতের কাছ থেকে লিফলেটও বাজেয়াপ্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *