BRAKING NEWS

মুম্বইয়ে পথদুর্ঘটনায় মৃত ৩ ফুটপাতবাসী

মুম্বই, ৯ জুন (হি. স.) : মুম্বইয়ের ভিখরোলি শহরতলিতে বেপরোয়া গতির বলি হলেন তিন ফুটপাতবাসী। দুটি ট্যাঙ্কারের সংঘর্ষের জেরে চাকায় পিষে মৃত্যু হয়েছে ৫০ বছর বয়সী এক মহিলা ও তাঁর দুই নাতি-নাতনির, যাদের একজনের বয়স ১৫ বছর ও অপরজনের মাত্র ৩ বছর বয়স। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে।

রবিবার এ ব্যাপারে এক পুলিশ কর্তা জানান, ভিখরোলি শহরতলির পার্ক সাইট এলাকায় একটি হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারের পিছন দিক থেকে, বেপরোয়া গতিতে ছুটে আসা অপর একটি ট্যাঙ্কার সজোরে ধাক্কা মারলে ওই দুর্ঘটনা ঘটে।


রোজকার মতো শনিবার রাতেও ভিখরোলি শহরতলির পার্ক সাইট এলাকায় একটি হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারের নিচে দুই নাতি-নাতনিকে নিয়ে ঘুমাচ্ছিলেন ফুটপাতবাসী ওই বছর ৫০-এর মহিলা। গভীর রাতে আচমকাই আরেকটি ট্যাঙ্কার পিছনের দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে এসে স্থায়ী ট্যাঙ্কারটির পিছন দিক থেকে তীব্র ধাক্কা মারে এবং যার জেরে চাকার নিচে পিষে যান ঘুমন্ত ওই তিনজন। ঘটনার তীব্রতা এতটাই ছিল যে বিকট শব্দে ঘুম ভেঙে যায় আশেপাশের মানুষের। স্থানীয় সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

স্থায়ী ট্যাঙ্কারটিকে সরিয়ে চাপা পড়া তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। রবিবার সকালে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘাতক ট্যাঙ্কারটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।পুলিশ সূত্রের খবর, অশোক সাহুর নামে ঘাতক ট্যাঙ্কারের চালক ঘটনাস্থল থেকে চম্পট দিলেও এদিন সকালে তাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত চালকের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির সেকশন ২৭৯ (বেপরোয়া ড্রাইভিং), ৩৩৭ (অন্যদের জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করা) এবং ৩০৪-এ (অবহেলার কারণে মৃত্যু) ধারায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *