BRAKING NEWS

ভারত বিশ্বকাপ না জিতলে তা হবে হতাশাজনক, দাবি আজাহারের

হায়দরাবাদ, ১৪ মে (হি.স.) : বিশ্বকাপ জেতার ক্ষেত্রে সবার থেকে এগিয়ে ভারত। মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই দাবি করলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিন।

বিশ্বকাপে ভারতের হয়ে চারবার অধিনায়কত্ব করা আজাহারউদ্দিন বলেন, বিশ্বকাপ জেতার ব্যাপারে ভারতের খুব ভাল সুযোগ রয়েছে। দলটাও বেশ ভাল। দলে ভাল বিশ্বমানের বোলার রয়েছে। পিচ সহায়ক না হলেও বোলাররা ম্যাচ জেতাতে সক্ষম। এত ভাল টিম নিয়েও ভারত যদি বিশ্বকাপ না জেতে তবে তা হবে চূড়ান্ত হতাশাজনক। আজাহারউদ্দিন আরও বলেন, ভারত ছাড়া আর যেসব দেশ বিশ্বকাপ জেতার ক্ষেত্রে ফেভারিট তার মধ্যে দুই নম্বরে রয়েছে ইংল্যান্ড এবং তিন নম্বরে অস্ট্রেলিয়া। ক্রিকেট হচ্ছে চরম অনিশ্চয়তার খেলা। কখন কি হয় তা বলা যায় না। ফলে যা খুশি হতে পারে। নির্দিষ্ট দিনে কোনও দল যদি ভাল খেলে তবে সেই দলই জিতবে।

আগামী ৫ জুন সাউথাম্পটনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারত। যশপ্রীত বুমরাহ, মহম্মদ সামি, ভুবনেশ্বর  কুমার, হার্দিক পাণ্ডিয়ার উপর বোলারদের দিকে নজর থাকবে গোটা ক্রিকেট বিশ্বের। রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যান থাকলেও এই বোলাররাই যে খেলার মোড় ঘোরাবে সেই বিষয়ে আশাবাদী মহম্মদ আজাহারউদ্দিন। আগামী ৩০ মে ইংল্যান্ড শুরু হবে বিশ্বকাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *