BRAKING NEWS

রবিবার সকালে সংঘটিত বজ্রপাতে অসমে এক নাবালিকা-সহ পাঁচজনের মৃত্যু

গুয়াহাটি, ১৪ এপ্রিল (হি.স.) : বাংলা বছরের শেষ দিন এবং রঙালি বিহুর উচ্ছ্বলতার মধ্যে প্ৰকৃতির রোষে অসমে পাঁচজনের অকালমৃত্যু ঘটেছে। রবিবার সকালের আচমকা বজ্রপাত-সহ ঘূর্ণিঝড়ে অসমে এখন পর্যন্ত এক নাবালিকা-সহ পাঁচজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও পাঁচজন। এছাড়া ঘূর্ণিঝড়ের তাণ্ডবে বহু বাড়িঘর, গাছ-গাছালি ভাঙার খবর এসেছে।

প্রাপ্ত খবরে প্রকাশ, আজ সকাল প্রায় পৌনে আটটা নাগাদ শুরু হয় প্রকৃতির তাণ্ডব। ঝড়-বৃষ্টির সঙ্গে বজ্ৰপাতের ফলে কামরূপ জেলার শিঙিমারিতে তিনজন যথাক্রমে প্ৰসন্ন বৰ্মন, সোমেশ আলি এবং লোকমান আলি এবং শুয়ালকুচির জনৈক হেমন্ত দাস মারা গেছেন।জানা গেছে, শুয়ালকুচির বাসিন্দা রেল কৰ্মচারী হেমন্ত দাস নামের ব্যক্তি আজ গরু বিহু উপলক্ষ্যে ব্ৰহ্মপুত্ৰে তাঁর গৃহপালিত গরুকে স্নান করাতে নিয়ে যান। তখন আচমকা বজ্রপাত হলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

সেভাবে খেত থেকে বেগুন তুলছিলেন শিঙিমারির প্ৰসন্ন বৰ্মন। সে সময় বজ্ৰপাতে তাঁর মৃত্যু হয়। একিভাবে কৃষিখেতে কাজ করছিলেন সোমেশ এবং লোকমান আলি। বজ্রপাতে তাঁদের শরীর ঝলসে যায়। তাদেরও ঘটনাস্থলেই মৃত্যু হয়।এদিকে, নিম্ন অসমের বরপেটা জেলার কলগাছিয়ায় জাহিদা খাতুন নামের এক নাবালিকারও বজ্ৰপাতে মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। সকালে বজ্রপাতের সময় জাহিদা তাদের ঘরের বাইরে ছিল।

রঙালি বিহুর মাদকতায় যখন গোটা রাজ্য আচ্ছন্ন, তখন এ ধরনের মর্মান্তিক ঘটনায় সংশ্লিষ্ট এলাকাগুলিতে শোক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *