BRAKING NEWS

ভোটব্যাঙ্কের জন্য দেশের সুরক্ষার নিয়ে খেলা করেছেন রাহুল, দাবি শাহের

বিজনোর, ৩১ মার্চ (হি.স.) : ভোটব্যাঙ্কের জন্য দেশের সুরক্ষার নিয়ে খেলা করেছেন রাহুল গান্ধী। রবিবার পশ্চিম উত্তরপ্রদেশের বিজনোরে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই দাবি করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এদিন অমিত শাহ বলেন, কেরলে তোষণের রাজনীতি করার সংস্কৃতি রয়েছে। তাই রাহুল গান্ধী সেখানে যাচ্ছেন। ভোটব্যাঙ্কের জন্য দেশের সুরক্ষা নিয়ে ছিনিমিনি খেলেছেন। দেশবাসী তাঁর (রাহুল গান্ধী) কাছ থেকে কাজের খতিয়ান জানতে চাইছে। আমেঠির ভোটাররা তাঁর থেকে হিসেব চাইবে এই ভয় থেকেই কেরলে পালিয়েছেন রাহুল গান্ধী।সমঝোতা এক্সপ্রেস বিস্ফোরণ কাণ্ডের প্রসঙ্গ তুলে ধরে অমিত শাহ বলেন, সমঝোতা এক্সপ্রেস বিস্ফোরণ মামলায় তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদম্বরম, সুশীল কুমার শিণ্ডে এবং রাহুল গান্ধী নিজে আমেরিকার আধিকারিকদের বলেছিল যে, লস্কর-ই-তৈবা থেকে কোনও বিপদ নেই। হিন্দু সন্ত্রাস যারা ছড়াচ্ছে তাদের থেকে আসল বিপদ। যদিও আদালত স্বামী অসীমানন্দ এবং অন্যান্যদের ক্লিনচিট দিয়েছিল। ভোটব্যাঙ্কের জন্য গৌরবশালী হিন্দুধর্মকে অপমান করার জন্য কংগ্রেস এবং রাহুল গান্ধীর উচিত ক্ষমা চাওয়া। যে ধর্ম পিঁপড়েকেও সাদা ময়দা খাওয়া তারা কি করে সন্ত্রাসবাদী হতে পারে। দেশের কাছে রাহুল গান্ধীর ক্ষমা চাওয়া উচিত।
বাবাসাহেব ভীমরাও আম্বেডকরের প্রসঙ্গে তুলে ধরে অমিত শাহ বলেন, রাহুল গান্ধী প্রপিতামহ ড. আম্বেডকরকে সংসদে যেতে বাঁধা দিয়েছিলেন। এমনকি সংসদ ভবনেও তাঁর কোনও ছবি রাখা হয়নি। মোদী সরকারই আম্বেডকরকে প্রকৃত সম্মান দিয়েছে।বিরোধীদের মহাজোটকে কটাক্ষ করে অমিত শাহ বলেন, এই মহাজোটের কোনও নীতি বা আদর্শ নেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *