BRAKING NEWS

লেস্টার সিটির কর্ণধারের হেলিকপ্টার আগুনে ভস্মীভূত

লন্ডন, ২৮ অক্টোবর (হি.স.) : স্টেডিয়াম থেকে ফেরার পথে কার পার্কিংয়েই ভয়াবহ আগুনে ভস্মীভূত হল লেস্টার সিটি মালিকের হেলিকপ্টার। শনিবার ভয়ঙ্কর এই ঘটনার সাক্ষী থাকল লেস্টার সিটির কিং পাওয়ার স্টেডিয়াম।
ঘরের মাঠে এদিন ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে ম্যাচ দেখে ফিরছিলেন লেস্টার সিটির চেয়ারম্যান। তবে ক্র্যাশ করার মুহূর্তে তিনি হেলিকপ্টারে ছিলেন কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। প্রত্যক্ষদর্শীদের মতে, কার পার্কিং থেকে ওড়ার কিছুক্ষণের মধ্যেই চোখের সামনে হেলিকপ্টারটিকে ভস্মীভূত হতে দেখেন তারা। আগুনের লেলিহান শিখায় মুহূর্তের মধ্যে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে কিং পাওয়ার স্টেডিয়াম সংলগ্ন অঞ্চলে।
শনিবার ঘরের মাঠে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ১-১ গোলে খেলা শেষ করে ২০১৬ ইংলিশ প্রিমিয়র লিগ জয়ী লেস্টার সিটি। খেলার শেষ বাঁশি বাজার ঘন্টাখানেকের মধ্যে ভয়ঙ্কর এই দুর্ঘটনার সম্মুখীন হয় ম্যানেজার শ্রীবদ্ধনাপ্রভার হেলিকপ্টারটি। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে বিপর্যয় মোকাবিলা বাহিনী।
উল্লেখ্য, ২০১০ সালে আনুমানিক ৩৯ মিলিয়িন ইউরোর বিনিময়ে লেস্টার সিটির মালিকানা গ্রহণ করেন থাইল্যান্ডের শিল্পপতি ভিচাই শ্রীবদ্ধনাপ্রভা। ২০১৫-১৬ মরশুমে তাঁর মালিকানাধীনেই প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন হয় লেস্টার সিটি। প্রাইভেট হেলিকপ্টারেই লন্ডন থেকে দলের ম্যাচ দেখতে আসতেন বছর ষাটের এই শিল্পপতি। এদিনও প্রথামাফিক দলের হোম ম্যাচ দেখতে স্টেডিয়ামে উড়ে এসেছিলেন তিনি। ফেরার সময় ঘটে যায় এই মর্মান্তিক দুর্ঘটনা। কিন্তু নিশ্চিত কোনও সংবাদ না মেলায় দুর্ঘটনায় তিনি জীবিত আছেন কিনা, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে ফুটবল অনুরাগীদের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *