BRAKING NEWS

তামিলনাডুতে ট্রাকের পেছনে গাড়ির ধাক্কা, নিহত একই পরিবারের আট সদস্য ও আহত পাঁচ

তিরুচিরাপল্লি, ৩০ সেপ্টেম্বর (হি.স.) : দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বেপরোয়া গাড়ির ধাক্কা। মর্মান্তিক দুর্ঘটনাটি তামিলনাডুর তিরুচিরাপল্লি-চেন্নাই ন্যাশনাল হাইওয়ের সামায়াপুরম টোল প্লাজার রবিবার ভোরে ঘটেছে। মর্মান্তিক এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই নাবালক সহ নিহত হয়েছেন একই পরিবারের আট সদস্য। পাশাপাশি গুরুতর আহত পাঁচ।
পুলিশ সূত্রে জানানো হয়েছে মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহত হয়েছেন এম সুব্রাহ্মনিয়াম (৬৫), তাঁর স্ত্রী এস জয়লক্ষ্মী (৫৮), তাদের দুই ছেলে এস বালমুরুগণ (৪২), এস বিজয়রাঘবন (৩৬), তাদের আত্মীয় ভি গোমাথি(৩০), মঞ্জুনাথন (৪০), এম নিবেদিতা (১২), এম কান্ডাস্বামী(১১)। মৃতদেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।
অন্যদিকে, আহতদের উদ্ধার করে স্থানীয় মহাত্মা গান্ধী মেমোরিয়াল গর্ভমেন্ট হেড কুয়াটার হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এই দুর্ঘটনায় নিহতরা প্রত্যেকেই একই পরিবারের সদস্য। চেন্নাইয়ের পাল্লিকারানাই বাসিন্দা তারা। সেখান থেকে তিরুচিরাপল্লির পেট্টাভাইথালাইয়ার দিকে যাচ্ছিল। দুর্ঘটনায় গাড়িটি একেবারে দুমড়ে মুছড়ে গিয়েছে। তদন্তের জন্য ঘটনাস্থলে আসেন জেলাপুলিশ সুপার জিয়াউল হক। ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের দাবি লোহার রোড বোঝাই ট্রাকটির টোল প্লাজার সামনে অবৈধ ভাবে হঠাৎই দাঁড়িয়ে পড়ে। তখন পেছন থেকে আসা দ্রুত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। এর ফলেই দুর্ঘটনাটি ঘটে। জেরায় ট্রাকচালক জানিয়েছেন প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি ট্রাক থামিয়ে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *