BRAKING NEWS

আলোয়ার কাণ্ডে লোকসভায় সরব কংগ্রেস

নয়াদিল্লি, ২৩ জুলাই (হি.স.): আলওয়ার গণপিটুনি কাণ্ডে লোকসভায় সরব কংগ্রেস। সোমবার লোকসভায় জিরো আওয়ারে বিষয়টি তুলে ধরেন কংগ্রেস সাংসদ করণ সিং যাদব। এই নিয়ে চতুর্থবার রাজস্থানে এরকম ঘটনা ঘটল বলে জানান তিনি।
এদিন লোকসভার জিরো আওয়ারে কংগ্রেস সাংসদ করণ সিং যাদব বলেন, যারা নিজেদের ‘গোরক্ষক’ হিসেবে পরিচয় দেয় তারা এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত রয়েছে। পাশাপাশি পুলিশের ভূমিকা নিয়ে সরব হন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পুলিশ সময় নষ্ট করেছে। তার জেরে মৃত্যু হয় ওই ব্যক্তির। রাজস্থানে এমন ঘটনা এই নিয়ে চতুর্থবার ঘটল বলে জানিয়েছেন তিনি।
অন্যদিকে আলওয়ার গণপিটুনি কাণ্ডে সংসদ চত্বরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীমন্ত্রী কিরেন রিজিজু বলেন, কেন্দ্রের তরফ থেকে দেশের সমস্ত রাজ্যগুলিকে ‘গণপিটুনির’ ঘটনাকে গুরুত্ব দিয়ে দেখার জন্য সুপারিশ করা হয়েছে।
প্রসঙ্গত, গত শনিবার রাতে রাজস্থানের আলোয়ার জেলার লালাওয়ান্ডি গ্রামে গরু পাচার সন্দেহে বছর ২৮এর আকবর নামে এক ব্যক্তিকে গণপিটুনি দেওয়া হয় বলে অভিযোগ। পরে তার মৃত্যু হয়।এদিন দেশজুড়ে ধর্ষণকাণ্ড নিয়ে সরব হন কংগ্রেস সাংসদ জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। লোকসভায় তিনি কাঠুয়া কাণ্ডের প্রসঙ্গ তুলে ধরেন তিনি। কাঠুয়া, উন্নাও, মান্ধসোরের প্রসঙ্গ তুলে ধরেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *