BRAKING NEWS

ঢাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়নের গুলিতে নিহত তিন জঙ্গি

ঢাকা, ১৩ জানুয়ারি (হি.স.) : বাংলাদেশের প্রধানমন্ত্রী দফতরের কাছে তিন সন্ত্রাসবাদীকে গুলি করে হত্যা করল বাংলাদেশ পুলিশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন। প্রশাসনের তরফে থেকে জানানো হয়েছে, শুক্রবার ঢাকার পশ্চিম নাখালপাড়ায় রুবী ভিলা নামে একটি আবাসনের পাঁচ তলায় অভিযান চালিয়ে ওই তিন জঙ্গিকে হত্যা করে বাংলাদেশ পুলিশের র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়ন। নিহত তিন জঙ্গি জামাতুল মুজাহিদিনের সদস্য।
র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়নের পক্ষ থেকে মুফতি মাহমুদ খান জানিয়েছেন, ঢাকার একাধিক গুরুত্বপূর্ণ জায়গায় হামলা চালানোর ছক কষেছিল ওই জঙ্গিরা। তাই ওই আবাসনে গা ঢাকা দিয়েছিল ওই তিন জঙ্গি। ইনটেলিজেন্স থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই আবাসনে অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটিলিয়নের জওয়ানরা।
নিহত জঙ্গিদের কাছ থেকে দুইটি পিস্তল, ১৪ টি আইইডি, ডিটোনেটর, তিনটি আত্মঘাতী জেকেট এবং বোমা তৈরি করার অন্যান্য সামগ্রী। এই ঘটনায় আবাসনের মালিক রুবেলসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। আঁটসাঁটও করা হয়েছে প্রধানমন্ত্রীসহ প্রশাসনের একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির নিরাপত্তা। নিশ্চিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে রাজধানী ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *