BRAKING NEWS

বাঙালির রসগোল্লাকে এবার বড় পর্দায় আনতে চলেছেন পরিচালক পাভেল

কলকাতা, ২৫ নভেম্বর (হি.স.): জন্মদিন, বিয়েবাড়ি থেকে যেকোনও অনুষ্ঠানে রসগোল্লা না হলে চলে না। আর বাঙালির রসগোল্লাকে এবার বড় পর্দায় আনতে চলেছেন পরিচালক পাভেল। ছবির নাম রসগোল্লা। ছবির শুরু থেকে শেষ, পুরোটা রসগোল্লা নিয়ে।
ছবিতে রসগোল্লার ইতিহাস দেখাবেন পাভেল। থাকবে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাসের জীবনী। ছবির প্রযোজনার দায়িত্বে আছে উইন্ডোজ় প্রোডাকশন। আগামী বছর ছবির শুটিং শুরু হবে। ছবিতে অভিনয় করছেন উজান গাঙ্গুলি , ঋতুপর্ণা সেনগুপ্ত, খরাজ মুখার্জি, অপরাজিতা আঢ্য, চিরঞ্জিত চক্রবর্তী, কৌশিক সেন, রজতাভ দত্ত, বিদীপ্তা চক্রবর্তী, দেবদূত ঘোষ ও সুমন্ত বাবু। ছবির সংগীতের কাজ সম্পূর্ণ। সুর দিয়েছেন প্রয়াত সংগীতশিল্পী কালিকা প্রাসাদ।
কিন্তু কীভাবে এই ছবির ভাবনা ? এ বিষয় পাভেল জানান, “আমরা কয়েকজন বন্ধু আড্ডা মারছিলাম। কোন বিষয় নতুন সিনেমা করা যায়, সেটা নিয়ে একটা সময় আলোচনা শুরু হয়। ওদের মধ্যে একজন বলে, রসগোল্লা নিয়ে সিনেমা করলে কেমন হয়। বাকিরা মজা করলেও মাথায় বিষয়টা ঘুরতে থাকে। এরপর একদিন শিবুদা ও নন্দিতাদির সঙ্গে কথা বলি। ওরাও এককথায় রাজি হয়ে যায়। রসগোল্লার সঙ্গে আমার নাম থাকছে। এটা এক বিশাল প্রাপ্তি।”
পাভেল আরও জানান, “ছবির শুটিং হবে পুরানো বাগবাজারে। যেখানে সব সেট তৈরি করা হয়েছে। ছবির সেট ডিজ়াইন করছেন নীতীশ রায়। আউটডোর শুটিং হবে কল্যাণী, বোলপুর ও মুর্শিদাবাদে। সেখানে নবীনচান্দ্র দাসের বাড়িতে একটা শুটিং হওয়ার কথা আছে। আগাামী বছর রসগোল্লার ১৫০ বছরের বার্ষিকীর মাঝেই মুক্তি পাবে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *