BRAKING NEWS

আরএসএস নেতা রবিন্দর গোসেঁইনের হত্যার ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ

চন্ডিগর, ২০ অক্টোবর (হি.স.): আরএসএস নেতা রবিন্দর গোসেঁইনের হত্যার ঘটনায় এনআইএ তদন্তের নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংহ। পাশাপাশি গোসেঁইনের পরিবারকে ৫ লক্ষ টাকা ও তাঁর সন্তানদের একজনের সরকারি চাকরি ঘোষণার করা হয়েছে|
গত মঙ্গলবার লুধিয়ানার কৈলাশ নগরে দুই অজ্ঞাতপরিচয় মোটরবাইক আরোহী হামলাকারীর গুলিতে প্রাণ হারান গোসেঁইন। চার বছর আগে ক্যান্সারে প্রয়াত হয়েছেন তাঁর স্ত্রী। চার সন্তান রয়েছে নিহত সঙ্ঘ নেতার।এক সরকারি মুখপাত্র জানিয়েছেন, বৃহস্পতিবার আরএসএসের এক প্রতিনিধিদল মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে দেখা করে। প্রতিনিধিদলকে তিনি প্রতিশ্রুতি দেন, তাঁর সরকার এ ধরনের কার্যকলার বরদাস্ত করে না, এমন নিশানা করে ঘটানো হত্যাকাণ্ড রোধে সব ব্যবস্থা নেওয়া হচ্ছে।
তিনি এও বলেন, অতীতে ঘটে যাওয়া এজাতীয় সব হত্যার কিনারা করতে রাজ্য পুলিশ জোর পরিশ্রম করছে। রাজ্যে শান্তি নষ্ট করে অস্থিরতা ছড়াতেই নিশানা করে এমন হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। তবে দোষীদের পাকড়াও করে যথাযথ বিচারের জন্য কোনও খামতি রাখা হবে না। প্রতিনিধিদলের উদ্বেগে সায় দিয়ে মুখ্যমন্ত্রী হত্যাকাণ্ডের তীব্র নিন্দা করে রাজ্যে এমন হিংসার স্থান নেই বলে জানিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *