BRAKING NEWS

আমেথিতে গান্ধী-নেহরু পরিবারের বিরুদ্ধে তোপ দাগলেন অমিত শাহ

আমেথি, ১০ অক্টোবর (হি.স.) : রাহুল গড়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ | ‌মঙ্গলবার অমিত শাহ আমেথিতে পা রেখেই গান্ধী-নেহরু পরিবারের বিরুদ্ধে তোপ দাগেন | অমিত শাহর অভিযোগ, অমেথির মানুষ বিগত কয়েক দশক ধরে রাহুল ও তাঁর পরিবারের লোকজনকে সংসদে পাঠিয়েছে। কিন্তু বিনিময়ে অমেঠির উন্নয়ণের জন্য কিছুই করেনি কংগ্রেস।অমিত শাহের এদিনের সভায় উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।
এদিনের ভাষণের আগাগোড়াই তিনি কংগ্রেস সহ সভাপতিকে ‘রাহুলবাবা’ বলে সম্বোধন করেন।অমিত শাহর অভিযোগ, অমেথির মানুষ বিগত কয়েক দশক ধরে রাহুল ও তাঁর পরিবারের লোকজনকে সংসদে পাঠিয়েছে। কিন্তু বিনিময়ে অমেথির উন্নয়ণের জন্য কিছুই করেনি কংগ্রেস।তিনি বলেছেন, ‘রাহুল বাবার কাছে জানতে চাই, গত ৭০ বছর ধরে গান্ধী-নেহরু পরিবারের তিন প্রজন্মকে ভোট দিয়েছে অমেথি। এটাই কী তার প্রতিদানের নমুনা?
অমিত শাহ এদিন প্রশ্ন তোলেন, অমেথিতে এখনও কালেক্টরেট অফিস, টিবি হাসপাতাল বা এফএম রেডিও স্টেশন হয়নি কেন? এখানকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়নি কেন?’ অমিত শাহ বলেন, রাহুল গান্ধী গুজরাতের উন্নয়ন নিয়ে প্রশ্ন তুলছেন। এর জবাব তিনি অমেথি থেকেই পেয়ে যাবেন বলেও মন্তব্য করেছেন বিজেপি সভাপতি। তাঁর প্রতিশ্রুতি কেন্দ্রে নরেন্দ্র মোদী ও রাজ্যে আদিত্যানাথের নেতৃত্বে উত্তরপ্রদেশে গুজরাতের মতোই উন্নতি হবে। এদিনের সভায় স্মৃতি ইরানি ও আদিত্যনাথও রাহুলকে কটাক্ষ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *