BRAKING NEWS

শান্তনু ভৌমিক হত্যাকাণ্ডের সিবিআই তদন্তের দাবীতে গান্ধী জয়ন্তীতে ধর্না

আগরতলা, ০১ অক্টোবর (হি.স.) রাজ্যের যুবা সাংবাদিক শান্তনু ভৌমিক হত্যাকাণ্ডের সিবিআই তদন্ত দাবী ঘিরে সাংবাদিকদের সঙ্গে রাজ্য সরকারের সংঘাত চরমে উঠছে। সিবিআই তদন্তের দাবীতে অনড় সাংবাদিকদের ৯টি সংগঠনের সদস্যরা আগামীকাল রাজভবন সংলগ্ন গান্ধী-মূর্তির পাদদেশে ধর্নায় বসছেন।

আগামীকাল গান্ধী জয়ন্তী। শান্তনু ভৌমিক হত্যাকাণ্ডের সিবিআই তদন্তের দাবীতে আগামীকাল রাজভবন সংলগ্ন গান্ধী-মূর্তির পাদদেশে ধর্নায় বসছেন সাংবাদিকদের ৯টি সংগঠনের সদস্যরা।

সাংবাদিকদের সংগঠন গুলোর ঐক্য-মঞ্চের তরফে আজ ঘোষণা করা হয়েছে, শান্তনু ভৌমিক হত্যাকাণ্ডে পুলিশের ভূমিকা সন্দেহের ঊর্ধ্বে নয়। পুলিশের উপস্থিতিতেই এই যুবা সাংবাদিককে হত্যা করা হয়েছে। এই অবস্থায় রাজ্য পুলিশকে দিয়ে তদন্ত করানো অযৌক্তিক। একই সঙ্গে অভিযোগ করা হয়েছে, শান্তনুকে ঘটনা স্থল থেকে পুলিশ জীবিত অবস্থায় উদ্ধার করেছে বলে প্রশাসনের দাবী। কিন্তু তাকে প্রাথমিক চিকিৎসা কিংবা এম্বুলেন্সের জন্য পার্শ্ববর্তী হাসপাতালে না নিয়ে পুলিশের জিপসির পেছনের পাটাতনে সুরক্ষা বাহিনীর জোয়ানদের বুটের নীচে রেখে জিবি হাসপাতালে আনা হয়। এভাবে যে কোন সুস্থ লোকও মারা যেতে পারে। এই ঘটনার পেছনেও অনেক রহস্য রয়ে‍ছে।

উল্লেখ করা যেতে পারে গত ২০ সেপ্টেম্বর প্রাণঘাতী আক্রমণ সংগঠিত করা হয়। এবং তিনি মারা যান। একে কেন্দ্র করে সারা রাজ্যে আন্দোলনের ঝড় উঠেছে।রাজ্য সরকার এই ঘটনার তদন্তে এ্রস আই টি গঠন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *