BRAKING NEWS

হানিপ্রীত নেপালে নেই, জানাল নেপালের সিবিআই

নয়াদিল্লি, ২২ সেপ্টেম্বর (হি.স.): এতদিন পঞ্জাব ও হরিয়ানা পুলিশের যৌথ তদন্তকারী দলের পক্ষ থেকে দাবি করা হচ্ছিল, ডেরা সচ্চা সৌধার প্রধান গুরমিত রাম রহিমের দত্তক কন্যা হানিপ্রীত নেপালে আত্মগোপন করে রয়েছে। কিন্তু শুক্রবার এই দাবিকে খন্ডন করে দিয়ে নেপালের সিবিআইয়ের পক্ষ থেকে প্রকাশিত এক তদন্ত রিপোর্টে দাবি করা হয়েছে, হানিপ্রীত নেপালে লুকিয়ে রয়েছেন কিনা সে বিষয়ে তাদের কাছে এখনও পর্যন্ত কোনও তথ্যই নেই।
এই বিষয়ে নেপালের সিবিআই প্রধান পুশকর কার্কি জানান, এখনও পর্যন্ত তদন্তে যা তথ্য প্রমাণ উঠে এসেছে তাতে হানিপ্রীতের নেপালে থাকার কোনও খবর আমাদের কাছে নেই। তিনি জানান, নেপাল পুলিশের সঙ্গে যৌথ তদন্ত করে তারা এই সিদ্ধান্তে উপনীত হয়েছে। সিবিআই প্রধান আশ্বস্ত করে জানান, ভবিষ্যতে এই বিষয়ে কোন সুনির্দিষ্ট প্রমাণ পেলে তবেই তারা তদন্ত চালিয়ে যাবে।
উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর হরিয়ানা পুলিশের তরফ থেকে যে ৪৩ জন ফেরার হওয়া প্রথমসারির অপরাধীর তালিকা প্রকাশ করা হয়েছিল তাতে হানি প্রীতের নাম ছিল। গত ২৫ শে আগস্ট ডেরা প্রধান গুরমিত রাম রহিমের ২০ বছরের সাজা ঘোষণা হওয়ার পর থেকে ফেরার হানি প্রীত। পুলিশের পক্ষ থেকে প্রথমে অনুমান করা হয়ে ছিল যে হানিপ্রীত রাজস্থানে রয়েছে। পরে তদন্ত করে হরিয়ানা ও পাঞ্জাব পুলিশের তরফ থেকে দাবি করা হয় যে হানিপ্রীত নেপালে পালিয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *