BRAKING NEWS

পাথারকান্দি ফুটবল টুর্নামেন্ট : টাইব্রেকারে ৪-৩ গোলে জয়ী বাড়ুয়াইল রয়েল চ্যালেঞ্জ

পাথারকান্দি (অসম), ৯ অক্টোবর (হি.স.) : পাথারকান্দি স্পোর্টস কমিটি আয়োজিত সুখময় সিংহ ও কৃষ্ণমোহন সিনহা মেমোরিয়াল ৩২ দলীয় প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের অন্তিম তথা শেষ ম্যাচে টাইব্রেকারে ৪-৩ গোলে জয় পেল বাড়ুয়াইল রয়েল চ্যালেঞ্জ। 

আজ পাথারকান্দি মুণ্ডমালা খেলার মাঠে ম্যাচের নির্ধারিত সময়ে উভয় দল ১-১ গোলে এগিয়ে থাকে। ফলে খেলা গিয়ে দাঁড়ায় টাইব্রেকারে। পরে টাইব্রেকারে  বাড়ুয়াইল রয়েল চ্যালেঞ্জ ৪-৩ গোলে বিনোদিনী একাদশকে পরাস্ত করে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। 

আজকের ম্যাচে রেফারি ও সহযোগী রেফারির দায়িত্ব পালন করেছেন যথাক্রমে আব্দুল আহাদ পাখি, মনোতোষ সিনহা, জসিম উদ্দিন এবং সোনা সিনহা। দুর্গাপূজার জন্য আগামী ১৪ অক্টোবর টুর্নামেন্টের কোনও ম্যাচ নেই। আগামী ১৫ অক্টোবর টুর্নামেন্টের প্রথম কোয়াক্টার ফাইনালে নালিবাড়ি এফসির মুখোমুখি হবে তরুণ সংঘ।

হিন্দুস্থান সমাচার / মনোজিৎ দাস / সমীপ কুমার দাস

ষষ্ঠীর সন্ধ্যায় যানজটে নাকাল পাথারকান্দি

পাথারকান্দি (অসম), ৯ অক্টোবর (হি.স.) : আজ বুধবার মহাষষ্ঠীর সন্ধ্যায় যানজটে নাজেহাল অবস্থা পাথারকান্দিবাসীর। বাইপাস থাকা সত্বেও পাথারকান্দিতে যানজট সমস্যা যেন দিন-দিন জটিল রূপ ধারণ করছে। ভয়াবহ এই সমস্যায় প্রতিনিয়ত ভুগতে হচ্ছে পথচারী থেকে শুরু করে স্কুল-কলেজ পড়ুয়াদের। 

ভয়াবহ এই সমস্যা নিয়ন্ত্রণে ব্যস্ততম পাথারকান্দি তেমাথায় কৰ্তব্যরত ট্রাফিক পুলিশ থাকলেও কোনও সুফল মিলছে না। যানজটের জন্য স্থানীয় পুলিশ প্রশাসনকে দায়ী করছে সচেতন মহল। 

অভিযোগ, এমনিতেই গত পক্ষকাল থেকে ব্যস্ততম বাজার এলাকায় কেনাকাটার ব্যাপক ধুম পড়েছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত শহরে উপচে পড়ে ভিড়। ব্যস্ততম শহরে সড়কের দুপাশে যত্রতত্র গাড়ি পার্কিং সহ যাত্রী ওঠানো-নামানো করলেও ট্রাফিক পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। দিনের পর দিন পুলিশ প্ৰশাসনের খামখেয়ালিতে গাড়ি চালকদের দৌরাত্ম্য ক্রমশ বাড়ছে বলেও অভিযোগ তুলেছেন বহুজন।

শারদীয় উৎসবের আজ মহাষষ্ঠীর সন্ধ্যায় হাজার হাজার জনসমাগম হচ্ছে শহরে। বিষয়টি স্থানীয় পুলিশ সহ সার্কল প্ৰশাসনের নজরেও এসেছে। অথচ এর পরও বিষয়টি সমাধানের জন্য প্ৰশাসনের তরফ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *