BRAKING NEWS

বেহাল রাস্তার জেরে ভোগান্তির শিকার এলাকাবাসী সহ যান চালকরা

গণ্ডাছড়া, ৬ আগস্ট: গন্ডাছড়া মহকুমার অন্তর্গত রামনগর বাজারের রাস্তাঘাটের বেহাল দশার কারণে নাজেহাল পথ চলতি মানুষ, ড্রাইভার ও ব্যবসায়ী মহল। গন্ডাছড়া মহকুমার কালাজারি এলাকার রামনগর বাজারের রাস্তা এবং বাজারের আশপাশ এলাকা গত কিছুদিন আগে ভারী বৃষ্টিপাতের জেরে পুরোটাই কাদায় পরিপূর্ণ হয়ে পড়ে।

বাজারের মাঝখানে রাস্তায় জল জমে গিয়ে যে ব্রিক সলিং ছিল সেই ইটগুলি উঠে গিয়ে হাটু সমান গর্তের ফলে যান চালক সহ স্কুল পড়ুয়া ছাত্রছাত্রী এবং বাজারে ব্যবসা করতে আসা দোকানিদের মধ্যে চরম অসুবিধা সম্মুখীন হতে হচ্ছে।

উক্ত রামনগর বাজারের হাটবার বসে মঙ্গলবারে, সেখানে বিভিন্ন এলাকা থেকে আসা ব্যবসায়ীরা রাস্তার আশেপাশে দোকানপাট খোলে আর রাস্তার এই বেহাল দশার কারণে যানবাহন চলাচলের সময় যেমনটা  যান চালকদের অসুবিধা হয় তেমনি কোন সময় সেই গাড়ির চাকার কাদা যুক্ত মাটি দোকানে আছড়ে পরে বা কোন সময় গায়ে এবং মুখে। আর কোন কোন দোকানীরা সে কাদাযুক্ত মাটিতে কোনোমতেই পলিথিনের উপর তাদের দোকানপাট চালিয়ে যান।

বিভিন্ন দূর-দূরান্ত থেকে আসা ক্রেতাদের ও তাদের প্রয়োজনীয় হাট-বাজার করতে ব্যাপক অসুবিধা সম্মুখীন হতে হয়। এবং বাজারের পাশেই রয়েছে রামনগর হাই স্কুল। স্কুলে আসা ছাত্র-ছাত্রীরা এই রাস্তার বেহাল দশার কারণে বৃষ্টি হলেই স্কুলমুখী হতে পারে না। রাস্তাটি অতিদ্রুত সংস্কারের দাবি উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *