BRAKING NEWS

ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশন দূর্নীতিতে নিমজ্জিত, প্রতিবাদে সরব কংগ্রেস

আগরতলা, ২৮ অক্টোবর: ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশনের বিভিন্ন দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছে কংগ্রেস। প্রতিভাবান খেলোয়াড় থেকে শুরু করে মাঠে খেলা পরিচালকদের সাথে পক্ষপাতিত্ব করছে টিসিএ। এমনটাই অভিযোগ তুলে টিসিএ ঘেরাও করে বিক্ষোভে সামিল হয়েছেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। অবিলম্বে সভাপতি এবং সচিবকে পদত্যাগ করতে হবে না হলে বৃহত্তর আন্দোলনে সামিল হবে সদর জেলা কংগ্রেস। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে কংগ্রেসের এক সদস্য অভিযোগ করেন,বর্তমানে টিসিএ দূর্নীতিবাজ ও মাফিয়াদের আতুরঘরে পরিণত হয়েছে। প্রতিভাবান খেলোয়াড় থেকে শুরু করে মাঠে খেলা পরিচালকদের সাথে পক্ষপাতিত্ব করছে টিসিএ।

এদিন তিনি আরও বলেন, গত শনিবার রাজ্যের প্রাক্তন রঞ্জি খেলোয়াড় প্রণব দেবনাথকে মাঠে ঢুকতে দেওয়া হয়নি। ত্রিপুরা বনাম মুম্বাই দলের ম্যাচ দেখতে তিনি তাঁর মেয়েকে নিয়ে গিয়েছিলেন। সেখানে তাঁকে অসম্মান করা হয় বলে তাঁর অভিযোগ। প্রাক্তন খেলোয়াড়দের অসম্মান সহ টিসি এর বিভিন্ন দুর্নীতির অভিযোগ তুলে আজ সদর জেলা কংগ্রেসের উদ্যোগে টি সি এর সামনে বিক্ষোভে সামিল হয়েছে। অবিলম্বে সভাপতি এবং সচিবকে পদত্যাগ করতে হবে না হলে বৃহত্তর আন্দোলনে যাবে সদর জেলা কংগ্রেস বলে হুশিয়ারী দেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *