BRAKING NEWS

দীপাবলি উপলক্ষে মেগা রক্তদান ও স্বাস্থ্য শিবিরের আয়োজন লালছড়ি গ্রামের গীতাঞ্জলি ক্লাবে

নিজস্ব প্রতিনিধি, কমলপুর, ২৭ অক্টোবর: আসন্ন শ্যামা মায়ের পূজা ও দীপাবলি উৎসব উপলক্ষে রবিবার কমলপুরের প্রত্যন্ত সুরমা বিধানসভা কেন্দ্রের লালছড়ি গ্রামে গীতাঞ্জলি ক্লাবের উদ্যোগে এক মেগা রক্তদান ও স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয়।  লালছড়ি গ্রামে গীতাঞ্জলি ক্লাব প্রাঙ্গণে মেগা রক্তদান ও স্বাস্থ্য শিবিরের ফিতা কেটে  উদ্বোধন করেন সুরমা বিধানসভা কেন্দ্রের বিধায়িকা স্বপ্না দাস পাল।

উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী সন্তোষ কুমার দাস, কমলপুর ব্লাড ডোনার এ্যাসোসিয়েশন প্রাক্তন সম্পাদক তথা আইনজীবী শ্যামল কান্তি পাল, চিকিৎসক অমিত দেববর্মা,ধলাই জেলার জেলা পরিষদের সদস্যা আরতি চন্দ, এলাকার বিশিষ্ট নাগরিক জগদীশ আহির প্রমুখ। মেগা রক্তদান শিবিরে গ্রামের মানুষ ৩৮ জন স্বেচ্ছায় রক্তদান করেন। তাছাড়া, গ্রামের ১৩৩ জন মানুষ চিকিৎসার মাধ্যমে বিনামূল্যে রোগ নির্ণয়ের জন্য ঔষধ নেন।

প্রত্যন্ত লালছড়ি গ্রামে গীতাঞ্জলি ক্লাব গত ৪১ বছর যাবত সামাজিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শ্যামা মায়ের পুজো করে আসছে। গত ৫ বছর যাবত মেগা রক্তদান ও স্বাস্থ্য শিবিরের আয়োজন করছে। রক্তদান মহৎ দান এবিষয়ে আলোচনা করেন সুরমা বিধানসভার বিধায়িকা স্বপ্না দাস পাল, কমলপুর ব্লাড ডোনার এ্যাসোসিয়েশন প্রাক্তন সম্পাদক তথা আইনজীবী শ্যামল কান্তি পাল। তাছাড়া আলোচনা করে বিশিষ্ট সমাজসেবী সন্তোষ কুমার দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *