BRAKING NEWS

দীপাবলির যাত্রীদের অতিরিক্ত ভিড় সামলাতে পূর্ব রেলওয়ের বিশেষ ট্রেন

কলকাতা, ২৫ অক্টোবর (হি.স.): কালীপূজা ও দীপাবলির সময় যাত্রীদের অতিরিক্ত ভিড় সামলাতে পূর্ব রেলওয়ের শিয়ালদা ডিভিশন ৩১ অক্টোবর ও ১ নভেম্বর ২০২৪ (বৃহস্পতিবার ও শুক্রবার) অতিরিক্ত ৮টি ইএমইউ স্পেশাল ট্রেন চালানোর পরিকল্পনা নিয়েছে।

যাত্রীদের সুবিধার জন্য এই বিশেষ ট্রেনগুলো রুটের প্রতিটি স্টেশনে থামবে। কালীপুজোয় বহু মানুষ ঠাকুর দেখতে বেরোন, তাই রেলের এই পদক্ষেপ বলে জানা গিয়েছে।শিয়ালদা-ডানকুনি -শিয়ালদহ ইএমইউ স্পেশাল (এক জোড়া): ৩১.১০.২০২৪ তারিখে রাত ১১:৩০ টায় শিয়ালদা থেকে ছেড়ে ০১.১১.২০২৪ তারিখে রাত ১২:১৫ টায় ডানকুনি পৌঁছাবে এবং ডানকুনি থেকে রাত ১২:২৫ টায় ছেড়ে রাত ১:০৫ টায় শিয়ালদহ পৌঁছবে।

শিয়ালদা-বারাসাত-শিয়ালদা ইএমইউ স্পেশাল (এক জোড়া): শিয়ালদা থেকে রাত ১২:১০ টায় ছেড়ে ০১.১১.২০২৪ তারিখে রাত ১২:৫৫ টায় বারাসাত পৌঁছাবে এবং বারাসাত থেকে রাত ১:১০ টায় ছেড়ে রাত ১:৫৫ টায় শিয়ালদা পৌঁছবে।

শিয়ালদা-রানাঘাট-শিয়ালদা ইএমইউ স্পেশাল (এক জোড়া): শিয়ালদা থেকে রাত ১২:৪০ টায় ছেড়ে ০১.১১.২০২৪ তারিখে রাত ২:৩০ টায় রানাঘাট পৌঁছাবে এবং ৩১.১০.২০২৪ তারিখে রাত ১১:৪৫ টায় রানাঘাট থেকে ছেড়ে রাত ১:৪০ টায় শিয়ালদা পৌঁছাবে।

শিয়ালদা-বারুইপুর-শিয়ালদা ইএমইউ স্পেশাল (এক জোড়া): শিয়ালদা থেকে রাত ১২:৩০ টায় ছেড়ে ০১.১১.২০২৪ তারিখে রাত ১:১৫ টায় বারুইপুর পৌঁছাবে এবং বারুইপুর থেকে রাত ১:২৫ টায় ছেড়ে রাত ২:১০ টায় শিয়ালদা পৌঁছবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *