BRAKING NEWS

রাজ্যের জাতীয় সড়ক চার লেনে করার জন্য ২৮০০ কোটি টাকার প্যাকেজ বরাদ্দ, কেন্দ্র সরকারকে ধন্যবাদ জানালো বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ অক্টোবর: রাজ্যের জাতীয় সড়ক চার লেনে করার জন্য ২৮০০ কোটি টাকার প্যাকেজ বরাদ্দ করেছে  কেন্দ্র সরকার। শুক্রবার সদর কার্যালয়ে  কেন্দ্র ও রাজ্যে সরকারের উন্নয়নমূলক কাজকর্মগুলো তুলে ধরতে গিয়ে একথা বলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য।

কেন্দ্র ও রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজকর্ম ও বিভিন্ন বিষয় নিয়ে শুক্রবার সদর কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে বিজেপি দল। এই সাংবাদিক সম্মেলনে প্রদেশ সভাপতি রাজিব ভট্টাচার্য ছাড়াও  দলের মুখ্য প্রবক্তা সুব্রত  চক্রবর্তী, মিডিয়া ইনচার্জ সুনিত সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এদিনের বৈঠকে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়েও আলোচনা হয়েছে। শনিবার মুখ্যমন্ত্রীর পৌরহিত্যে সংগঠনের অন্যান্য নেতৃত্বের উপস্থিতিতে সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছেন সাংসদ রাজীব ভট্টাচার্য।

এদিন দলের সভাপতি তথা সাংসদ রাজিব ভট্টাচার্য জাতীয় সড়ক চার লেন করার জন্য ২৮০০ কোটি টাকা বরাদ্দ দেওয়ায় কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রীকে ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি উল্লেখ করেন সিএমশ্রী অর্থাৎ মুখ্যমন্ত্রী  মেধা প্রকল্পে রাজ্যের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের দুইশ জন ছাত্রছাত্রীকে চিহ্নিত করে উচ্চ শিক্ষার জন্য প্রতিমাসে ৫০০০ টাকা করে  প্রদান করার ঘোষণা দিয়েছে রাজ্য সরকার । এর জন্য সাংবাদিক সম্মেলন থেকে মুখ্যমন্ত্রীকেও ধন্যবাদ জানানো হয়।

এছাড়াও তিনি রাজ্যে বিজেপি সরকার প্রতিষ্ঠা হওয়ার পর কি কি উন্নয়নমূলক কাজ হয়েছে এবং আগামী দিন কি কি পরিকল্পনা রয়েছে সে বিষয়ে বিস্তারিত আলোচনা করতে গিয়ে বলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কাছে রাজ্যে এইমস অথবা নিগ্রিমের মত হাসপাতাল গড়ে তোলার আবেদন জানানো হয়েছে। তিনি আশা প্রকাশ করে বলেন এটিও খুব শীঘ্রই বাস্তবায়িত হবে।

তাছাড়াও তিনি সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, শনিবার বিজেপি দলের রাজ্য প্রভারী ডাক্তার রাজদ্বীপ রায়,সংগঠন মন্ত্রী রবীন্দ্র রাজুজি, উত্তর পূর্বাঞ্চলের কোঅর্ডিনেটর সম্বিত পাত্রা এবং মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার পৌরোহিত্যে এক সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হবে। সংগঠনকে মজবুত করা এবং সাজিয়ে তোলার বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হবে ঐ বৈঠকে।

পাশাপাশি বিরোধীদের বিভিন্ন বক্তব্য নিয়ে তীব্র সমালোচনা করেন। বাম আমলের খুন সন্ত্রাসের ঘটনাগুলো তুলে ধরেন প্রদেশ সভাপতি। সম্প্রতি বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী রাজের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলে পুলিশের ডিজিকে নপুংসক বলে অভিহিত করেছেন। এর উত্তরে বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য বিরোধী দলনেতার উদ্দেশ্য প্রশ্ন ছুড়ে দেন, ২৫ বছরের বাম শাসনে রাজ্যে খুন সন্ত্রাস সংঘটিত হয়েছে। সেই ঘটনাগুলির কয়টির বিচার হয়েছে? বিজেপি আমলে আইন-শৃঙ্খলার পরিস্থিতি নিয়ে প্রশ্ন করার আগে বাম আমলে আইন-শৃঙ্খলার পরিস্থিতি খতিয়ে দেখুক বামেরা, বললেন বিজেপি প্রদেশ সভাপতি।

তিনি তথ্য তুলে বলেন, তৃতীয় বামফ্রন্ট সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর মাত্র পনে চার বছরে শুধুমাত্র গন্ডা ছড়ায় হত্যা হয়েছে ৮২ জন, ধর্ষিতা হয়েছেন ১৯ জন, ১২ হাজার মানুষ এখনো নিখোঁজ, তাদের খুঁজে পাওয়া যায়নি। বাম আমলে নিজেদের মধ্যেই ঝামেলায় লিপ্ত ছিল তারা। রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি চরম পর্যায়ে গিয়ে পৌঁছেছিল। রাজ্যের মানুষ সেই কথা জানে। কিন্তু বর্তমান সময়ে বিজেপি সরকার ক্ষমতায় আসার পর রাজ্যে কোন ধরনের সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি প্রয়োগ করা হয়েছে। খুন, সন্ত্রাস, ড্রাগ, মাফিয়া সবকিছু বিরুদ্ধেই কড়া পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। বর্তমান সময়ে আইনশৃঙ্খলা যথেষ্ট উন্নত রয়েছে বলেই দাবি করেন বিজেপি প্রদেশ সভাপতি তথা সাংসদ রাজীব ভট্টাচার্য। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *