BRAKING NEWS

মেয়রের হাত ধরে বিজেপির সদস্যপদ গ্রহণ করেন বিশ্বেশ্বর নন্দী ও ধনঞ্জয়গণ চৌধুরী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ অক্টোবর: বিজেপির সদস্যপদ গ্রহণ করলেন দ্রোণাচার্য কোচ বিশ্বেশ্বর নন্দী এবং ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি ধনঞ্জয় গণ চৌধুরী। রামনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদারের হাত ধরে বিজেপির সদস্যপদ গ্রহণ করলেন দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত কোচ বিশ্বেশ্বর নন্দী এবং ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি ধনঞ্জয় গণ চৌধুরী। 

শুক্রবার সকালে সদস্যতা অভিযানে বের হয়ে বিশ্বেশ্বর নন্দী এবং ধনঞ্জয় গ্রহণ চৌধুরীর বাড়িতে যান রামনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মেয়র দীপক মজুমদার। এদিন বিজেপির সদস্যপদ গ্রহণ করে দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত কোচ বিশ্বেশ্বর নন্দী বলেন, বিজেপি দল দেশ পরিচালনার জন্য যে কর্মপরিকল্পনা গ্রহণ করে কাজ করে চলেছে তাতে দারুণভাবে আকৃষ্ট হয়েছেন তিনি। এই সরকার ২০৩৬ সালে দেশে অলিম্পিকের আয়োজন করার উদ্যোগ গ্রহণ করেছে। এখন থেকেই এই উদ্দেশ্য সফল করার জন্য কাজ শুরু করে দিয়েছে সরকার।

এদিন দ্রোণাচার্য পুরস্কারপ্রাপ্ত কোচ বিশ্বেশ্বর নন্দী এবং ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি ধনঞ্জয় গন চৌধুরী বিজেপির সদস্য পদ গ্রহণ করায় তাদেরকে স্বাগত জানিয়েছেন রামনগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মেয়র দীপক মজুমদার। তিনি বলেন তারা দলে যোগ দেওয়ায় দলের ধ্যান ধারণা এবং শক্তি জনগণের সামনে আরো বাড়বে । প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যেভাবে উন্নয়ন কর্মযজ্ঞ অনুষ্ঠিত হচ্ছে তাতে আকৃষ্ট হয়ে মানুষ বিজেপির পতাকা তলে সামিল হচ্ছেন বলেও তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *