BRAKING NEWS

শনিবার রাতেই কলকাতায় আসছেন অমিত শাহ, দিল্লি থেকে এলো দু’দিনের সফরসূচি

কলকাতা, ২৫ অক্টোবর (হি.স.): শনিবার রাতেই কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার বিকেলে স্বরাষ্ট্র দফতর একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে দু’দিনের সফরসূচি পরিষ্কার জানিয়ে দিয়েছে।

শুক্রবার বিকেলে অমিত শাহের দফতর থেকে কলকাতায় দলের সদর দফতরে যে চিঠিটি এসেছে সেখানে দেখা যাচ্ছে, শনিবার ১০ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবেন তিনি। সেখান থেকে সোজা পৌঁছে যাবেন সল্টলেকের একটি অভিজাত হোটেলে। শনিবার সেখানেই রাত্রিবাসের কথা রয়েছে তাঁর।

রবিবার সকাল থেকেই ঠাসা কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। সকাল ১০ টা ৪০ নাগাদ কলকাতা বিমানবন্দর থেকে ভারতীয় সেনার হেলিকপ্টারে চড়ে কল্যাণী পৌঁছবেন তিনি। সকাল ১১ টা ১৫ নাগাদ কল্যাণীতে একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন। এরপর সেখান থেকে সোজা সড়কপথে পৌঁছে যাবেন কল্যাণীতেই যাত্রীদের সুবিধার্থে তৈরি ‘মাতৃদ্বার’ উদ্বোধন করতে। দুপুর ১২ টা ১৫ নাগাদ স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে পৌঁছনোর কথা।

অনুষ্ঠান সেরে হেলিকপ্টারে চেপে দুপুর ১ টা নাগাদ হুগলির আরামবাগে পৌঁছে একটি সভায় যোগ দেওয়ার কথা রয়েছে অমিত শাহের। দুপুর দুটো অবধি সেই বৈঠক চলবে। দুপুরের খাওয়াদাওয়া সেরে ৩ টে ১৫ নাগাদ কলকাতা ফিরে সোজা পৌঁছে যাবেন সল্টলেকের ইজেডসিসিতে। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে একটি বৈঠকে অংশ নেওয়ার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। এরপর কলকাতা থেকে ৬ টা ৫-এর বিমানে চেপে রাত ৮ টা ৮৫ নাগাদ দিল্লির ৬ এ, কৃষ্ণ মেনন মার্গের বাসভবনে পৌঁছবেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *