BRAKING NEWS

অমিত শাহর সঙ্গে সাক্ষাৎ প্রার্থনা নির্যাতিতার বাবা-মায়ের

কলকাতা, ২২অক্টোবর (হি.স.): এবার অমিত শাহকে চিঠি লিখলেন আর জি কর মেডিক্যালের নিহত নির্যাতিতার বাবা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চাইলেন চিঠিতে। সূত্রের খবর, মানসিক যন্ত্রণা ও অসহায়তার কথা জানিয়ে অমিত শাহকে চিঠি লিখেছেন নিহত নির্যাতিতার বাবা।

তিনি বলেছেন, মেয়ের মৃত্যুর পর তাঁরা মানসিক ভাবে ভেঙে পড়েছেন। এই পরিস্থিতিতে স্বরাষ্ট্রমন্ত্রীর পরামর্শ চান তিনি। তিনি জানতে চান, কবে , কোথায় তাঁর সঙ্গে দেখা হতে পারে। কলকাতা পুরসভার ৫০ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর সজল ঘোষ এই দাবি করেছেন।

মঙ্গলবার সকালেই এই মর্মে শাহকে ইমেল পাঠিয়েছেন নির্যাতিতার বাবা। তিনি লিখেছেন, মেয়ের সঙ্গে এই ঘটনা ঘটে যাওয়ার পর থেকেই প্রচণ্ড মানসিক চাপের মধ্যে রয়েছেন দম্পতি। অসহায় বোধ করেছেন উভয়েই। এমন অবস্থায় তাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে কিছু বিষয়ে আলোচনা করতে চান নির্যাতিতার বাবা-মা। আর জি করের মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় শাহ কী ভাবছেন, তা-ও জানতে চান তাঁরা। সাক্ষাতের জন্য শাহের থেকে সময় চেয়েছেন তাঁরা। মঙ্গলবার শাহের জন্মদিন। ইমেলে শাহকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন নির্যাতিতার বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *