BRAKING NEWS

তিন সন্তানের জননীকে নিয়ে রেলের নিচে ঝাঁপ দিয়ে আত্মঘাতী প্রেমিক

লংতরাইভ্যালী, ২২ অক্টোবর: সাত সকালে রেলের নিচে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছে তিন সন্তানের জননী এবং তার প্রেমিক। ওই ঘটনায় লংতরাইভ্যালী মহকুমার ৮২ মাইল নালকাটা রেললাইনের ওভারবিজ্র সংলগ্ন এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে মনু থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মনু সামাজিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়েছে। 

ঘটনার বিবরণে জানা গিয়েছে, গত ১০ বছর আগে নালকাটা বক্তসিং পাড়ার বাসিন্দা রণ দেববর্মার সাথে খোয়াই জেলার নিবাসী ফুলেক্তি দেবর্বমার (২৮) সামাজিক মতে বিয়ে হয়েছিল। তাদের বর্তমানে তিন সন্তানও রয়েছে। কিন্তু বেশ কিছু দিন আগে ওই পাড়ার বাসিন্দা ইয়াতুক দেবর্বমার (২৬) সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন ফুলেক্তি দেববর্মা। গত রবিবার তারা বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। গতকাল রাতে দুজনেই বাড়ি ফিরে আসায় স্বামীর সাথে ঝগড়া হয়েছিল ফুলেক্তির। পরবর্তী সময়ে তারা বাড়ি থেকে বেরিয়ে যায়। তাদের অনেক খোঁজাখুজি করলেও হদিশ পাওয়া যায়নি। 

আজ সাত সকালে নালকাটা রেললাইনের ওভারবিজ্র সংলগ্ন এলাকায় দুজনের মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। সাথে সাথে তাঁরা মনু থানায় খবর দিয়েছেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মনু সামাজিক স্বাস্থ্য কেন্দ্র পাঠিয়েছে। ওই ঘটনায় গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *