BRAKING NEWS

‘মুখ্যমন্ত্রী একবারও এলেন না’, ধর্নামঞ্চে অনশনরতদের অভিযোগকে কটাক্ষ কুণালের

কলকাতা, ১৮ অক্টোবর (হি.স.): শুক্রবার ১৩ দিনে পা দিল জুনিয়র চিকিৎসকদের আমরণ অনশন কর্মসূচি। ‘মুখ্যমন্ত্রী একবারও এলেন না কেন’, এদিন ধর্না মঞ্চে সাংবাদিক বৈঠক থেকে এই প্রশ্ন তোলেন অনশনরত আন্দোলনকারী চিকিৎসকরা। যার জবাবে কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। 

এদিন ধর্না মঞ্চ থেকে অনশনরত সায়ন্তনী ঘোষ হাজরা, সিগ্ধা হাজরা প্রশ্ন তোলেন, “মুখ্যমন্ত্রী দুর্গাপুজোয় মেতে আছেন। অথচ গত ১৩ দিন ধরে আমরা শুধু জল খেয়ে আছি। অথচ আমাদের দেখতে উনি এক বারের জন্যেও এলেন না!” তাঁরা এই প্রশ্নও তোলেন, কোথায় গেল ওঁর মাতৃসত্তা?”

এর পাল্টা জবাব দিয়েছেন কুণাল। তৃণমূল নেতা মনে করিয়ে দিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন স্বাস্থ্যভবন সংলগ্ন আপনাদের ধর্না মঞ্চে। শুধু সেখানেই নয়, তাঁদের সমস্যা সমাধানে কালীঘাটের বাড়িতে, এমনকী নবান্নেও একাধিক বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

জুনিয়র চিকিৎসকদের উদ্দেশে কুণাল বলেন, “মুখ্যমন্ত্রী তো আগেই আপনাদের কাছে গিয়েছিলেন। আপনারা তো ওনার কথা শোনেননি। তখন রাজনীতি করছেন। বসিয়ে রেখেছেন, অপমান করেছেন। তারপরেও তো উনি সমস্যা সমাধানের চেষ্টা করে চলেছেন।”

কুণাল বলেন, “তারপরেও আপনারা যতবার খুশি যেখানে খুশি বসে পড়বেন আর বলবেন মুখ্যমন্ত্রী একবার আসতে পারলেন না, এটা কোনও যুক্তিসঙ্গত কথা হল?”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *