BRAKING NEWS

মুহুরীপুর রাজ রাজেশ্বরী মেলাকে কেন্দ্র করে প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, শান্তিরবাজার, ১৮ অক্টোবর: মুহুরীপুর রাজ রাজেশ্বরী মেলাকে কেন্দ্র করে অনুষ্ঠিত হয় এক আলোচনাসভা। অন্যান্য বছরের ন্যায় এইবছরও দীপাবলীকে কেন্দ্র করে মায়ের আরাধনায় ব্রতী হতে চলছে মুহুরীপুরবাসী। 

শান্তির বাজার মহকুমার অন্তর্গত মুহুরীপুর এলাকায় রয়েছে রাজরাজেশ্বরী মন্দির। প্রতিবছর দীপাবলী উপলক্ষে দুইদিনব্যাপী মেলার মাধ্যমে এই মন্দিরে পূজা করে থাকে এলাকাবাসী। এইবছরও দীপাবলীকে কেন্দ্র করে আগামী ৩০শে অক্টোবর ও ১লা নভেম্ভর রাজরাজেশ্বরী মন্দিরে দুইদিনব্যাপী মেলা অনুষ্ঠীত করাহবে। এই মেলায় সরকারি বিভিন্ন দপ্তরের ষ্টল দেওয়া হবে।  এই মেলাকে সাফল্যমন্ডীত করতে শুক্রবার বিকেলবেলায় প্রসাশনিক আধিকারিকদের নিয়ে মন্দিরে এক আলোচনাসভা অনুষ্ঠিত করা হয়।

আজকের আলোচনায় উপস্থিত ছিলেন শান্তির বাজার মহকুমাশাসক মনোজ কুমার সাহা, মহকুমার পুলিশ আধিকারিক সৌগত চাকমা, জোলাইবাড়ী ব্লকের সমষ্টিউন্নয়ন আধিকারিক মানস ভট্টাচার্য্য, বাইখোড়া থানার ওসি বিষ্ণু চন্দ্র দাস সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকরা।

আলোচনাসভায় পুলিশের পক্ষথেকে ট্রাফিক বিধি সহ মেলার কয়েকদিন কিভাবে সুষ্ঠভাবে পরিচালনা করাযায় তানিয়ে আলোচনাকরাহয়।  অপরদিকে সরকারি সহযোগীতার মধ্যদিয়ে কিভাবে মেলার আয়োজনকরাযায় তানিয়ে আলোচনাকরেন মহকুমাশাসক ও জোলাইবাড়ী ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সহ অন্যান্যরা। আজকের অনুষ্ঠানের আলোচ্যবিষয় সম্পর্কে সংবাদমাধ্যমের সামনে জানালেন মেলাকমিটির সদস্য। উনারা আশাবাদী অন্যান্যবছরেরন্যায় এইবছরও সকলের সহযোগীতা নিয়ে সুষ্ঠভাবে মেলা সম্পন্ন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *