BRAKING NEWS

হরিয়ানার মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠানে যোগ দেন মুখ্যমন্ত্রী,এনডিএ-র মুখ্যমন্ত্রী কনক্লেভে যোগ দিয়ে টিবি মুক্ত ভারত নিয়ে কথা বলেন  মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৭ অক্টোবর: ত্রিপুরার মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা আজ হরিয়ানার মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগদান করেন এবং ‘মুখ্যমন্ত্রীদের’ কাউন্সিল সভায় যোগ করেন, সেখানে তিনি টিবি মুক্ত ভারত নিয়ে বক্তৃতা করেন।

ডাঃ সাহা গতকাল হরিয়ানার উদ্দেশ্যে ত্রিপুরা ত্যাগ করেছেন এবং আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী এবং বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন।

নিজের এক্স হ্যান্ডেলে ডঃ সাহা এই বিষয়ে লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী,  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উপস্থিতিতে  শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে পেরে তিনি আপ্লুত।”

ডাঃ সাহা আরও লিখেছেন, “আমি  মুখ্যমন্ত্রী নয়াব সিং সাইনি জিকে আন্তরিক অভিনন্দন জানাই। আমি বিশ্বাস করি যে তাঁর নেতৃত্ব এবং দৃষ্টি অবশ্যই হরিয়ানাকে আরও উচ্চতার দিকে নিয়ে যাবে। এই নতুন পদটি অভূতপূর্ব বৃদ্ধি, উন্নয়ন এবং সমৃদ্ধি নিয়ে আসুক।  রাজ্য! অটল আস্থার জন্য হরিয়ানার জনগণের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।”

পরে, ডাঃ সাহা, বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং উপ-মুখ্যমন্ত্রীদের সাথে এনডিএ-র মুখ্যমন্ত্রী কনক্লেভে যোগ দেন। কনক্লেভে অংশ নেওয়ার সময়, ডাঃ সাহা জাতীয় দৃষ্টিকোণে টিবি মুক্ত ভারত সম্পর্কে কথা বলেন, যা সকলের দ্বারা প্রশংসিত হয়েছিল।

ReplyForwardAdd reaction

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *