BRAKING NEWS

পরিষদীয় দলের নেতা নির্বাচিত সাইনি, ১৭ অক্টোবর দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ

চন্ডীগড়, ১৬ অক্টোবর (হি.স.): নয়াব সিং সাইনিকে পরিষদীয় দলের নেতা হিসেবে বেছে নিল হরিয়ানা বিজেপি। বুধবার হরিয়ানা বিজেপির পরিষদীয় দলের বৈঠকে নয়াব সিং সাইনিকে সর্বসম্মতিক্রমে পরিষদীয় দলের নেতা হিসেবে বেছে নেওয়া হয়। এই বৈঠকে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় মন্ত্রী তথা হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ডঃ মোহন যাদব প্রমুখ।

১৭ অক্টোবর, বৃহস্পতিবার হরিয়ানার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন সাইনি, এই নিয়ে দ্বিতীয়বারের জন্য হরিয়ানার মুখ্যমন্ত্রী হচ্ছেন তিনি।এক দশকের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার হরিয়ানার পাঁচকুলায় বিজেপি সরকারের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন হতে চলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরা সেক্টর ৫-এর শালিমার মলের কাছে দশেরা মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এর আগে, শপথ গ্রহণ অনুষ্ঠানটি ১৫ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল, পরে জানানো হয় ১৭ তারিখ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন সাইনি ও তাঁর মন্ত্রিসভার সদস্যরা।

নয়াব সিং সাইনি এদিন বলেছেন, “হরিয়ানার জনগণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নীতিতে নিজেদের আস্থা রেখেছেন এবং তৃতীয়বারের মতো বিজেপি সরকার গঠন করেছেন। জনগণ প্রধানমন্ত্রী মোদীর ভিশনকে এগিয়ে নিয়ে যাওয়ার সংকল্প করেছে, যাতে ভারতকে উন্নত করা যায়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *