BRAKING NEWS

অবৈধ অনুপ্রবেশের দায়ে ৮জন অবৈধ অনুপ্রবেশকারী বাংলাদেশি এবং ৬ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিনিধি, ১৫ অক্টোবর, ১৫ অক্টোবর: বিএসএফ ০৮ জন বাংলাদেশী নাগরিক এবং ০৬ জন রোহিঙ্গা অবৈধ অভিবাসীকে আটক করেছে। আটজন বাংলাদেশী নাগরিক এবং ৬ জন রোহিঙ্গাকে আটক করল বিএসএফ জওয়ান। উনকোটি জেলার অন্তর্গত বিওপি মাইকের বিএসএফ সৈন্যরা আইসিপি মৌঘাটের কাছে ৩ জন বাংলাদেশী নাগরিককে আটক করে। গ্রেফতারকৃত বাংলাদেশী নাগরিকরা বাংলাদেশের কিশোরগঞ্জ ও হবিগঞ্জ জেলার বাসিন্দা।  

অন্য একটি অভিযানে ধলাই জেলার অন্তর্গত বিওপি রাঙ্গিচেরার বিএসএফ সৈন্যরা সীমান্ত বেড়া দিয়ে টাউটদের সহায়তায় ভারতীয় ভূখণ্ডে অনুপ্রবেশের চেষ্টা করার সময় আরো ৪ জন বাংলাদেশি নাগরিককে (মহিলা) আটক করে।  আটক বাংলাদেশিরা বাংলাদেশের ভোলা ও মানিকগঞ্জ জেলার বাসিন্দা।        
মঙ্গলবার বিএসএফ এবং সিস্টার এজেন্সিগুলির সাথে একটি যৌথ অভিযানে বিএসএফ সৈন্যরা আগরতলা রেলওয়ে স্টেশনে ১ জন ভারতীয় টাউট সহ ১ বাংলাদেশী নাগরিককে হামসাফর এক্সপ্রেসে চড়ার চেষ্টা করার সময় আটক করে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আরেকটি অভিযানে উত্তর ত্রিপুরা জেলার অন্তর্গত বিওপি বৈথংবাড়ির বিএসএফ সৈন্যরা সীমান্ত বেড়া দিয়ে ভারতীয় ভূখণ্ডে প্রবেশের চেষ্টা করার সময় ৬ জন রোহিঙ্গা অবৈধ অভিবাসীকে আটক করে।                                                      

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *