BRAKING NEWS

ভারতের ছাত্র ফেডারেশন সদর বিভাগীয় কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৯ অক্টোবর: ভারতের ছাত্র ফেডারেশন সদর বিভাগীয় কমিটির উদ্যোগে দুর্গা পুজোকে সামনে রেখে মহা ষষ্ঠীতে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। মেলার মাঠ ছাত্র-যুব ভবনে  রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, সিপিএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী সহ অন্যান্য নেতৃত্বরা। দুর্গাপূজার মরশুমে সামাজিক দায়িত্ববোধের পরিচয় দিয়ে মেলার মাঠ ছাত্র যুব ভবনে রক্তদান শিবিরের আয়োজন করলো এসএফআই সদর বিভাগীয় কমিটি।

বুধবার সকালে মহাষষ্ঠীর দিন রক্তদান শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধনের উপস্থিত ছিলেন সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী এবং রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। এদিন রক্তদান শিবিরে বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন পূজা পার্বণ সহ নানা অনুষ্ঠানে মানুষ এই সময়ে ব্যস্ত। রক্তদানের প্রবণতাও এই সময়ে অনেকটাই কম থাকে।

রাজ্যের ব্লাড ব্যাংক গুলিতে যেহেতু রক্তের সংকট রয়েছে সেই বিষয়টি মাথায় রেখেই পূজার মরসুমে এসএফআই এ ধরনের রক্তদান শিবিরের আয়োজন করায় তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন  প্রাক্তন মুখ্যমন্ত্রী। এ ধরনের সামাজিক কাজকর্মে সকল অংশের জনগণকে এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *