BRAKING NEWS

পিজ্জা হাটে অস্বাস্থ্যকর খাবার, নোটিশ জারি

আগরতলা, ৯ অক্টোবর: স্কুল ছাত্রের অভিযোগে খাবার দোকানে অভিযান চালানো হয়েছে। আজ খাদ্য দপ্তর ও সদর মহকুমা প্রশাসনের যৌথভাবে  পিজ্জা হাটে অভিযান চালানো হয়েছে। অভিযানে বেশ কিছু অনিয়ম লক্ষ্য করা গিয়েছে। অনিয়মের ফলে দোকান মালিকের বিরুদ্ধে নোটিশ জারি করা হয়েছে। 

শারদীয়া উৎসবে মেতে উঠেছেন সমগ্র বিশ্বের সনাতনীরা। শারদোৎসব অর্থাৎ দুর্গাপূজা মানেই খাদ্য রসিক বাঙালি হিন্দুদের কাছে আনন্দের পাশাপাশি ভুরিভোজ করা। আর সেই দিকে লক্ষ্য রেখেই নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার আগরতলা পিজা হাটে অভিযান  চালিয়েছে খাদ্য দপ্তর ও সদর মহাকুমা প্রশাসন। জানা গেছে ফুড সিভিল সাপ্লাই কনজিউমার অ্যাফেয়ার্স এর অধিকর্তা এবং সদর মহকুমা শাসকের নির্দেশে অভিযান চালিয়ে পিজা হাটের বেশ কিছু অনিয়ম পেয়েছেন আধিকারিকরা। অস্বাস্থ্যকর খাবার পরিবেশন করছে দোকানের কর্মকতারা বলে জানান এক খাদ্য দপ্তরের আধিকারিক। 

এদিন অভিযান চলাকালীন আধিকারিকরা জানিয়েছেন পিজা হাটে ব্যবহৃত ইলেকট্রনিক ওয়েভিং মেশিনের ভেরিফিকেশন নেই। কেননা পিজা মূলত চার রকমের হয়। ওজন এবং সাইজ যদি সঠিক না হয় তাহলে মূল্য কিভাবে নেওয়া হচ্ছে। ওয়িং মেশিনের ওজন সম্পর্কে স্বীকৃতি নেই। এছাড়াও বেশ কিছু অনিয়মের কারণে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চলছে খাদ্য দপ্তরের এবং সদর মহকুমা প্রশাসন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *