BRAKING NEWS

বিলোনীয়া পুর পরিষদের সাফাই কর্মীদের মধ্যে বস্ত্র বিতরণ করল সাউথ ত্রিপুরা ইয়ুথ ফোরাম

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ৯ অক্টোবর: সাউথ ত্রিপুরা ইয়ুথ ফোরামের উদ্যোগে শুভ ষষ্ঠীর পবিত্র সন্ধ্যায় বিলোনীয়া পুর পরিষদের সাফাই কর্মী দের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠান তৎসঙ্গে কালীনগর পেট্রিয়টিক ক্লাব সংলগ্ন স্থানে দুর্গা পূজার স্টলের উদ্বোধনী অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে। উক্ত বস্ত্র বিতরণ  এবং স্টলের উদবোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন  শ্রীমতী স্মিতা মল, মাননীয়া জেলা শাসক ও সমাহর্তা, দক্ষিণ ত্রিপুরা জেলা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী কৃষ্ণ চন্দ্র গুপ্তা, মাননীয় সহকারী সমাহর্তা, দক্ষিণ ত্রিপুরা জেলা, অনুষ্ঠানে অতিথি গণ উনাদের মুল্যবান ভাষণে সংস্থার সদস্য দের বিগত দিনের নানান কর্ম কান্ডের পাশাপাশি আজকের শুভ উদ্যোগের ভুয়সী প্রশংসা করেছেন। আগামীদিনে এই ধরনের সামাজিক কর্মকান্ড জারি রাখার আহবান জানিয়েছেন।

এই অনুষ্ঠানে বিলোনীয়া পুর পরিষদের ১০৬ জন সাফাই কর্মী দের শারদীয়া দুর্গাপূজার উপহার হিসাবে মহিলা দের কে শাড়ী, বেড কভার এবং পুরুষ দের কে সার্ট, প্যান্ট বিতরণ করা হয়। প্রসঙ্গত উল্লেখ্য যে এই সংস্থা তার আগের দিন অর্থাৎ পঞ্চমীর পবিত্র তিথিতে সাব্রুম ও শান্তিরবাজারে অনুরূপ কর্মসূচী গ্রহণ করেছিল।

সমগ্র দক্ষিণ জেলার সর্বমোট ২৫১জন সাফাই কর্মীদের উপহার প্রদান করা হয়েছে, দুর্গাপূজা কে কেন্দ্র করে ফোরামের মনোরম ষ্টলে সাম্প্রতিক কালের নানান কর্মসূচী এবং ফোরামের সদস্য তথা সাইকেলে মাউন্ট এভারেস্ট বেসক্যাম্প জয়ী প্রথম বাঙালি সাইক্লিষ্ট বাপী দেবনাথ( নীল) ‘র রোমাঞ্চকর যাত্রার কিছু আলোকচিত্রী প্রদর্শিত হচ্ছে৷

এছাড়া ষ্টলে দর্শনার্থীদের জন্য জলছত্র, সেলফি পয়েন্ট, শারদীয়া ম্যাগাজিন  ইত্যাদিও সংযুক্ত করা হয়েছে৷ সংস্থার তরফ থেকে পাভেল দাস, সুমন পাল, তাপস পাল, মৃত্যুঞ্জয় বণিক প্রমুখ বক্তব্য রাখতে গিয়ে স্থানীয় জনগণ,সকল শুভানুধ্যায়ী দের ধন্যবাদ জানিয়েছেন এবং আগামীদিনে তাদের নানান সামাজিক কর্মসূচী বজায় রাখবে বলে ঘোষণা দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *